টানা ৫ম বারের মত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনী এলাকায় ফিরলেন রুহুল হক এমপি

0
59

আব্দুর রব লিটু : টানা ৫ম বারের মত নৌকা প্রতিক নিয়ে নির্বাচনী এলাকায় ফিরলেন সাবেক স্বাস্থমন্ত্রী ডা আফম রুহুল হক এমপি। ঢাকা থেকে দেবহাটা উপজেলা এলাকায় প্রবেশ করলে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি। মঙ্গলবার ঢাকা থেকে ফিরে গোপালগঞ্জ বঙ্গবন্ধুর মাজার জিয়ারত শেষে সাতক্ষীরা-৩ আসনের নির্বাচনী এলাকায় আসেন তিনি। এসময় কুলিয়া, পারুলিয়া, সখিপুর, নওয়াপাড়া, দেবহাটা ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা আলাদা আলাদা ফুলেল শুভেচ্ছা জানান।
দেবহাটা উপজেলা প্রান্তে পৌঁছালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমানের নেতৃত্বে উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়া কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান বর্মণ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরা আগে নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসউজ্জামান খোকন, সিনিয়র সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড় সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা প্রদান ও মিষ্টি মুখ করান নৌকা প্রতিকের প্রার্থী অধ্যাপক ডা আ.ফ.ম রুহুল হককে।
পরে পারুলিয়া রায়হান চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, আলী মোর্তোজা মোহাম্মদ আনারুল হক, আরশাদ আলী মোল্যা, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দেবহাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক আবু বকর গাজী, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইউপি সদস্যশরিফুল ইসলাম মোল্যা, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনেকি সম্পাদক মহিউদ্দীন খোকন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুব আলম খোকন, সাধারণ সম্পাদক লোকমান কবির, কৃষকলীগের সদস্য সচিব হুমায়ন কবির হীম, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।
এদিকে, এছাড়া সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের উদ্যোগে সকল ইউপি সদস্যদের পক্ষ থেকে অধ্যাপক আ.ফ.ম রুহুল হককে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
অপরদিকে, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলুর নেতৃত্বে অধ্যাপক আ.ফ.ম রুহুল হককে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলীর নেতৃত্বে গাজীরহাটস্থ আওয়ামী লীগের কার্যালয় থেকে অধ্যাপক আ.ফ.ম রুহুল হক এমপিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় বীরমুক্তিযোদ্ধা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এদিকে, সাতক্ষীরা-৩ আসনের টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা আ.ফ.ম রুহুল হক নির্বাচনী এলাকায় ফিরে নেতাকর্মীদেরকে সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে ভোটারদের কাছ যাওয়ার নির্দেশ প্রদান করেন।পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থীকে পুনরায় নির্বাচিত করে নিজ নির্বাচনী এলাকা তথা দেশের উন্নয়নে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।