টাকা নিয়ে লাপাত্তা আইডিয়াল ল্যান্ডমার্কস লি এমডি : একই ফ্লাট একাধিকবার বিক্রি -থানায় জিডি, ভুক্ত ভোগীর

0
512

নিজস্ব প্রতিবেদক:
একই ফ্লাট একাধিক ব্যক্তির কাছে বিক্রি করে টাকা নিয়ে লাপাত্তা আইডিয়াল ল্যান্ডমার্কস লিমিটেড এমডি ইনামুল কবির। ওই প্রতিষ্ঠানে সৈয়দ টাওয়ার নির্মিত ব্লিডিংএর ফ্লাট একাধিক ব্যক্তির কাছে বিক্রি কওে এখন গা ঢাঁকা দিয়ে আছেন। ভুক্তভোগীরা তার এই প্রতারনার জন্য খুলনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং-৪৮৯।
নগীরর টুটপাড়া সৈয়দ টাওয়ার ফ্লাট মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আজম খান তার অভিযোগে উল্লেখ করেন। তিনিসহ সৈয়দ টাওয়ার মালিক সমিতির সদস্যরা আইডিয়াল ল্যান্ডমার্কস লিমিটেড এর এমডি মোঃ লুৎফর রহমানে পুত্র এস এম ইনামুল কবির এর কাছ থেকে ক্রয়সুত্রে কিছু জমি ও ফ্লাট কিনেন। একই জমি ও ফ্লাট এসএম ইনামুল কবির বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করেন এবং বড় অংকের টাকা পয়সা হাতিয়ে নেন। এ বিষয়ে প্রতিবাদ করিলে ইনামুল কবির সৈয়দ টাওয়ার মালিক সমিতির অন্যান্য সদস্যদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং বিভিন্ন প্রকার হুমকি ধামকি প্রদান করেন। পরবর্তীতে গত তিন মাস ধরে আইডিয়াল ল্যান্ডমার্কস লিমিটেড এর মালিক ইনামুল কবির কাউকে কিছু না বলে আত্মগোপনে চলে যান। এমনি তার ব্যবহৃত সব মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে জানতে পারেন প্রতারনার মাধ্যমে বড় অংকের টাকা নিয়ে সে আত্মগোপন করেন।
সৈয়দ টাওয়ার ফ্লাট ক্রয় সূত্রে একজন মালিক প্রফেসর কালিপদ মজুমদার এ প্রকিতদেবক বলেন, আইডিয়াল ল্যান্ডমার্কস লিমিটেড এমডি ইনামুল কবির এর সৈয়দ টাওয়ারের একটি ফ্লট ক্রয় করেন। সেই ফ্লট আবার একাধিক ব্যক্তির কাছে ইনামুল প্রতারনার মাধ্যমে বিক্রিও করেছেন। এমনকি সৈয়দ টাওয়ার পুরোপুরি বাড়ি কাজও সম্পন্ন করনেনি। বিষয়টি আমরা যখন বুঝতে পারলাম। তখন সে আত্মগোপনে চলে যান।