জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ড পেলেন খুলনার ফরহাদ

0
723

খুলনা টাইমস প্রতিবদক
সামাজিক উন্নয়নের ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ড পেলেন কয়রার মানব কল্যাণ ইউনিট। গত শনিবার সকালে সাভারের শেখ হাসিনা ইয়ূথ কমপ্লেক্সে জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ড ২০১৭ উপলক্ষে ৩০টি সংগঠনের নাম ঘোষণা করা হয়। এর মধ্যে খুলনার কয়রা উপজেলার মানব কল্যাণ ইউনিটের সভাপতি মোঃ আল আমিন ফরহাদের হাতে পুরুস্কার ও সনদ তুল দেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদষ্টা সজিব ওয়াজদ জয়।

অনুষ্ঠান উপস্থিত ছিলন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংসদ সদস্য নাহিম রাজ্জাক, পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হাসান, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সানিয়া বোশির কবিরসহ অন্যান্যরা।
উল্লখ্য, এ বছর সারা দেশের ৪৪টি জোলা ও ৩২টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জয় বাংলা ইয়ূথ এ্যাওয়ার্ডের জন্য ১৩০০টি আবেদন জমা পড়ে। এর মধ্যে ৩০টি সংগঠনক চুড়ান্ত পর্বে বিজয়ী হিসাবে ঘোষণা করা হয়। সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ার ক্ষেত্রে অবদানের জন্য পুরুস্কার পায় সংগঠনগুলো।

মানব কল্যাণ ইউনিটের এ সাফল্য কয়রা উপজলাবাসীকে গর্বিত করেছে বলে ধন্যবাদ জানিয়েছেন, কয়রা উপজলা পরিষদের চেয়ারম্যান আ.খ.ম. তমিজ উদ্দীন, কয়রা সদর ইউনিয়নর চেয়ারম্যান এস,এম, শফিকুল ইসলাম, কয়রা উপজলা প্রেস ক্লাবের সভাপতি সদর উদ্দীন আহমেদ, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সাধারণ সম্পাদক সাংবাদিক শেখ মনিরুজ্জামান মনু, কয়রা প্রেস ক্লাবপর সাধারণ সম্পাদক মোঃ রিয়াছাদ আলী, কয়রা কম্পিউটার ইনস্টিটিউটের পরিচালক এম, রকিব হাসান প্রমুখ।