“জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৭” বিজয়ী তালার “জাগরণ ক্লাব”

0
902

সেলিম হায়দার, সাতক্ষীরা সংবাদদাতা, খুলনা টাইমস :
সারাদেশের ১৩০০ প্রতিযোগী সংগঠনের ভেতর “জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৭” প্রতিযোগীতায় তালার “জাগরণ ক্লাব” শীর্ষ-৩০ এ (১২তম) ওঠার গৌরব অর্জন করেছে। ২১-অক্টোবর (শনিবার) সাভারের শেখ হাসিনা ন্যাশনাল ইয়্যূথ সেন্টারে মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য পুত্র এবং তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা “সজীব ওয়াজেদ জয়” “জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৭” প্রতিযোগীতায় শীর্ষ-৩০ সংগঠনের প্রতিনিধিদের হাতে এই এ্যাওয়ার্ড তুলে দেন। পুরষ্কার হিসেবে দেওয়া হয়েছে একটি সার্টিফিকেট, একটি এ্যাওয়ার্ড, একটি ল্যাপটপ ও একটি স্মার্ট ফোন। প্রথমবারের মত সাতক্ষীরা জেলার কোন সংগঠন এই এ্যাওয়ার্ড জয়ের গৌরব অর্জন করল।


২০১২ সালের ১০ নভেম্বর একঝাক তরুণ মিলে সাতক্ষীরা জেলার, তালা উপজেলার, জালালপুর ইউনিয়নে, শ্রীমন্তকাটি নতুন বাজারের বুকে গড়ে তুলে “জাগরণ ক্লাব” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি গুপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তর থেকে ২০১৬ সালে রেজিষ্ট্রেশন পায়, যার রেজিঃ নং- সাত-১২৫০/১৬। বিগত বছর গুলোতে ক্রীড়া,সংষ্কৃতিক ও সমাজসেবায় সংগঠনটির অবদান ছিল ঈর্ষান্বিত।
যার স্বীকৃতি স্বরূপ সংগঠনটি “জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০১৭” ( ঔঙণ ইঅঘএখঅ ণঙটঞঐ অডঅজউ) এর মত জাতীয় মানের একটা সম্মান অর্জন করল। সংগঠনটি বিগত কার্যক্রম গুলো ধরে রাখার পাশাপাশি একটি আইটি স্কুল পরিচালনা এবং প্রত্যন্ত অঞ্চলের মহিলাদের স্তন ও জরায়ু ক্যান্সার সচেতনতায় কাজ করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।