জেল হত্যা দিবস উপলক্ষে জেলা জেপির আলোচনা সভা

0
382

বিজ্ঞপ্তি: শনিবার (৩ নভেম্বর) বেলা ১১টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে জাতীয় পার্টি (জেপি) খুলনা জেলা কমিটির উদ্দ্যেগে জেল হত্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি এ্যাড. মোঃ আঃ মজিদ। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেপির কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান শরীফ শফিকুল হামিদ চন্দন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সংঘাত নিরোধ এবং সুষ্ঠ নির্বাচনের স্বার্থে জননেত্রী শেখ হাসিনা সংলাপের উদ্দ্যেগ নিয়ে তিনি বিশালতার পরিচয় দিয়াছে। বাংলাদেশের উন্নয়নের জন্য এবং পদ্মা সেতু বাস্তবায়নের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা, মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবার প্রধান মন্ত্রী নির্বাচিত করতে হবে।
সভায় অন্যন্যদের মধ্যে রাখেন জেপির জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন কেন্দ্রিয় সদস্য চৌধুরী হাবিবুর রহমান, ডাঃ এম,এন, আলম সিদ্দিকী, জেলা সহ-সভাপতি গাজী আঃ ছামাদ,সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম খান, মোঃ আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু জাফর, মোঃ এ নান্না রিপন সামচুল হক সহ সহ-সভাপতি দিঘলিয়া সভাপতি ডঃ এস,এম জাকারিয়া জাকির, মহানগর সহ-সভাপতি মোঃ হায়দার আলী হাওলাদার, প্রমুখ।
১৯৭৫ সালের ৩রা নভেম্বর জেল হত্যা দিবসে জাতীয় চার নেতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয় এবং পরিশেষে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ড. এস,এম জাকারিয়া জাকির।