জেলা স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরামের দ্বি মাসিক সভা

0
337

বিজ্ঞপ্তি: খুলনা জেলা স্বাস্থ্যসেবা গ্রহীতা ফোরামের দ্বি মাসিক সভা গতকাল বৃহস্পতিবার বিকেলে কেসিসি সুপার মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে ফোরামের সভাপতি এড. মোমিনুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক খলিলুর রহমান সুমনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। ওয়েভ ফাউন্ডেশনের সহযোগিতায় সভায় বক্তৃতা করেন
সহ-সভাপতি রেহেনা আক্তার, যুগ্ম সম্পাদক সীমা রায়, প্রচার সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান, নির্বাহী সদস্য রোজি রহমান, খালিদ হোসেন, এড. ফারহানা হক, শেখ আব্দুল হালিম, জি এম মহিউদ্দীন, দিলরুবা আক্তার, অজান্তা দাস, মনিরুল ইসলাম,ওয়েভ ফাউন্ডেশনের প্রোগ্রাম অফিসার গোলাম কিবরিয়ার, ইনফরমেশন ডেক্স অফিসার সাবিহা খাতুন প্রমূখ। খুলনা জেনারেল হাসপাতালের সামনের ডাস্টবিন অন্যত্র স্থানান্তর ও হাসপাতালে পরিচ্ছন্ন কর্মী সরবরাহের দাবীতে মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানের নিকট স্মারক লিপি পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় নির্বাহী কমিটির নিস্ক্রিয় সদস্য বাদ দিয়ে তার স্থানে উজ্জল কুমার সাহাকে নতুন করে সদস্য কোয়াপট করা হয়।
উল্লেখ্য, খুলনায় মা নবজাতক ও শিশু স্বাস্থ্যসেবা ব্যবস্থায় জবাবদিহিতা শক্তিশালীকরণ এবং সেবাগ্রহীতাদের অধিকার নিশ্চিতকরণে সহায়তা প্রদান লক্ষ্যে ওয়েভ ফাউন্ডেমনের সহযোগিতায় এ ফোরাম কাজ করছে।