জেলা আ’লীগ নেতা জবা’র মায়ের মৃত্যু : শোক

0
268

বিজ্ঞপ্তি: খুলনা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহমেদ খান জবার মাতা রিজিয়া খানম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)। বুধবার বিকাল সাড়ে ৪টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি নাতনি ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাযা বাদ এশা নগরীর আলিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়। এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, এমডিএ বাবুল রানা, কামরুজ্জামান জামাল, এ্যাড. মো. সাইফুল ইসলাম, ফকির মো. সাইফুল ইসলাম, এস এম মোজাফফর রশিদী রেজা, গাজী মোশাররফ হোসেন, মো. শিহাব উদ্দিনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে জোবায়ের আহমেদ খান জবার মায়ের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি।
অনুরুপ বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর ছাত্রলীগ সভাপতি শেখ শাহাজালাল হেসেন সুজন, সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল এবং ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।