জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবল : ফাইনালে খুলনা-নড়াইল মুখোমুখি

0
441

ক্রীড়া প্রতিবেদক: জাপান ফুটবল এ্যাসোসিয়েশনের সহায়তায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনে উদ্যোগে এবং খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় জেএফএ কাপ অনুর্ধ্ব-১৪ নারী ফুটবলের খুলনা ভেন্যুর ফাইনাল নিশ্চিত করেছে খুলনা জেলা দল ও নড়াইল জেলা দল। বৃহস্পতিবার নগরীর বয়রাস্থ মেট্রোপলিটন পুলিশ লাইন মাঠে বিকেল ৪টায় শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে এ দু’দল।
বুধবার দুপুর ২টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় নড়াইল জেলা দল ও যশোর জেলা দল। খেলায় নড়াইল ২-০ গোলে যশোরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। দলের পক্ষে গোল ২টি করেন ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় লতা ও ৫নং জার্সি পরিহিত খেলোয়াড় ফাতেমা।
বিকেল ৪টায় দ্বিতীয় সেমিফাইনালে প্রতিদ্ব›িদ্বতা করে খুলনা জেলা দল ও পটুয়াখালি চুয়াডাঙ্গা জেলা দল। খেলায় খুলনা ৫-০ গোলের বড় ব্যবধানে পটুয়াখালিকে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। দলের শিরিন ও খুসিয়া ২টি করে গোল করেন। অপর গোলটি করেন ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় সিক্তা।
মাঠে উপস্থিত ছিলেন খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব মো. সাইফুল ইসলাম, সহসভাপতি মোস্তাকুজ্জামান, সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলি, কোষাধ্যক্ষ মো. নুরুল ইসলাম খান কালু, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি রেজাউল হক জামাল, এহসানুল হক, নৃপেন রায়, মাহবুবুর রহমান, নাজমুল হক, বাবুল হোসেন বাবলা, শেখ জাহিদুল ইসলাম, আলাউদ্দিন নাসিম, দাউদ মোল্লা, এজাজ আহমেদ, কামাল রেজা সুজাসহ বিপুল সংখ্যক দর্শক। খেলায় রেফারী ছিলেন কামরুল আযম বাবু, আজিবর রহমান, মো. সোহাগ উদ্দিন, পূজা রায়, শহিদুল আরিফ, ও রিয়াদ আরেফিন।