জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু বেশি শক্তিশালী -শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

0
265

তথ্য বিবরণী:
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু বেশি শক্তিশালী। বঙ্গবন্ধু জনগণের জন্য বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে আন্দোলন সংগ্রাম করে গেছেন। জাতির পিতার আদর্শ নিয়ে সকলকে চলতে হবে।
তিনি বুধবার বিকালে খুলনার রেলিগেটস্থ এ্যাডামসে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। দৌলতপুর ও খানজাহান আলী থানা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।
শ্রম প্রতিমন্ত্রী বলেন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধুর নাম কেউ বাঙালির হৃদয় থেকে মূছে ফেলতে পারবে না। ১৯৫২ সাল এর ভাষা আন্দোলন থেকে শুরু করে এ দেশের গণমানুষের আশা আকাঙ্খা পূরণে প্রতিটি আন্দোলন তাঁর ভূমিকা ছিল অগ্রণী। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস প্রতিরোধে সবসময় জনগণের পাশে রয়েছেন। করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় জনসচেতনতার কোন বিকল্প নেই। এখন পর্যন্ত করোনাভাইরাসের কোন ঔষধ তৈরি হয়নি।
অনুষ্ঠানে অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। এসময় মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বেগ লিয়াকত আলী, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।