জীবনের বাকি দিনগুলি নগরবাসীর সেবায় উৎসর্গ করতে চান মেয়র প্রার্থী খালেক

0
544

বিজ্ঞপ্তি : আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, ‘আমার এই জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। জীবনের বাকি দিনগুলি খুলনাবাসীর সেবায় উৎসর্গ করতে চাই। সততা, আদর্শ ও নৈতিদকতা আমার সম্বল। আমি বিশ্বাস করি মানব সেবার মাধ্যমে সাধারণ মানুষের মাঝে অনন্তকাল বেঁচে থাকা যায়। তিনি আজ বুধবার সকালে নগরীর ২২নং ওয়ার্ডে নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগকালে এ কথাগুলো বলেন।
নৌকা প্রতীকে নগরবাসীর সমর্থন ও ভোট প্রার্থনা করে মেয়র প্রার্থী খালেক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত খুলনার উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সব সময়ে আন্তরিক। খুলনা মহানগরীকে পরচ্ছিন্ন ও সবার জন্য বসবাসযোগ্য একটি আধুনিক মডেল নগরী হিসেব গড়ে তোলা শেখ হাসিনার স্বপ্ন। নৌকা প্রতীকে ভোট দিয়ে খুলনা মহানগরীর উন্নয়নের মূল ধারায় ফিরে আসতে তিনি নগরবাসীর প্রতি আহŸান জানান।

 

গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এমডিএ বাবুল রানা, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, চিংড়ি বনিক সমিতির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান মঞ্জিল, নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি তাজুল ইসলাম, নগর শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ, আওয়ামী লীগ নেতা আলী আকবর শেখ, মফিদুল ইসলাম টুটুল, কাউন্সিলর প্রার্থী আবুল কালাম আজাদ বিকু, কনিকা সাহা, আঃ সাত্তার খলিফা, মাহবুর আলম বাবলু, জাকির উল্লাহ খান গেদু, আলী আজগর মিন্টু, এ্যাড. সাজ্জাদ আলী, সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাসেল, সোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, রেদওয়ান মারুফ, জহির আব্বাস, যুবলীগের আব্দুল মালেক, বাদল সিপাহী, শহিদুল ইসলাম পলাশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।