জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে কেসিসি মেয়র প্রার্থী তালুকদার আঃ খালেক

0
811

নিজস্ব প্রতিবেদক:

অবশেষে সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে খুলনা সিটি কর্পোরেশনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য তালুকদার আব্দুল খালেককে মনোনয়ন দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। রোববার(৮ এপ্রিল) সন্ধ্যায় দলের মনোনয়ন বোর্ডের সভা শেষে এ সিদ্ধান্ত জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

এর আগে, খুলনার ও গাজীপুরের মোট ১৭জন মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাতকার নেয় মনোনয়ন বোর্ড। যেখানে প্রত্যেক প্রার্থীর সঙ্গে আলাদা আলাদা ভাবে কথা বলা হয়।

এবারের খুলনা সিটি থেকে মনোনয়ন চেয়েছিলেন ৭ জন আওয়ামী লীগ নেতা। এরা হলেন: কাজী এনায়েত হোসেন, সরদার আনিসুর রহমান পপলু, মো. সাইফুল ইসলাম, মো. শহীদুল হক, শেখ মোশাররফ হোসেন, শেখ সৈয়দ আলী এবং মো. আশরাফুল ইসলাম।

এদিকে, খুলনায় তালুকদার আব্দুল খালেককে সিটি কর্পোরেশনে দলীয় মনোনয়ন দেওয়ায়, খুলনার আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে খুশিতে মিস্টি বিতরন করতে দেখা গেছে।খুলনার আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যলয়, খুলনার বিভিন্ন থানার পার্টি অফিসগুলোতে নেতাকর্মীরা মিস্টি মুখ করতে দেখা গেছে।
এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রতি নেতাকর্মীরা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ও খালিশপুর থানা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এস কে রায়হান হাসান বলেন খুলনার ৪ লক্ষ ৯৩ হাজার ৯৩ জন ভোটারকে নিরাশ করেননি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা খুলনার নৌকার মাঝি হিসেবে আবার হাল ধরতে যাচ্ছেন প্রিয় নেতা আমাদের সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক।তিনি এই নির্বাচনে আবারো শ্রেষ্ঠত্ব প্রমান করে খুলনার নগররপিতার দায়িত্ব পালন করবে।আমরা সবাই খুব আনন্দিত, যে তালুকদার আব্দুল খালেককে পুনরায় খুলনার সিটি কর্পোরেশন নির্বাচনে দেখতে পাবো।

তালুকদার আব্দুল খালেককে দললীয় মনোনয়ন দেওয়ায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও খুলনার আওয়ামীলীগ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা খুলনার সাবেক এই মেয়রকে শুভেচ্ছাবার্তা ও আওয়ামীলীগ সভাপতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খুলনা মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস কে টিপু সুলতান তার এক ফেসবুক স্টাটাসে লিখেন ধন্যবাদ জননেত্রী শেখ হাসিনা যোগ্য প্রার্থী দিয়ে খুলনার সাধারন জনগনের কাছে মেয়র পদে ভোট চাইবার একটা ব্যাবস্থা করে দেওয়ার জন্য।

 

খুলনা মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতা অমিত শ্রভ্র তার ব্যাক্তিগত ফেসবুক একাউন্টে লিখেন,
আগামী ১৫ই মে খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে দক্ষিণ পশ্চিম অঞ্চলের জননন্দিত নেতা, সাবেক সফল মেয়র এবং সাবেক সফল প্রতিমন্ত্রী, জননেতা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক-কে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ ছাত্রলীগ,খুলনা মেডিকেল কলেজ শাখা’র পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।