জমে উঠেছে ফুলবাড়ীগেট বালুর মাঠের বিজয় মেলা

0
290

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি :
নগরীরবাসীকে কিছুটা বিনোদনের জন্য নগরীর খানজাহান আলী থানাধীন ফুলবাড়ীগেট মীরেরডাঙ্গা কেডিএ বালুর মাঠে চলছে মাস ব্যাপী বিজয় মেলা। মেলায় বিভিন্ন ধরনের স্টলে, নাগরদোলা এবং সার্কাস প্যান্ডেলে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় লক্ষ করা গেছে। ২২ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিজয় মেলায় দৃষ্টি নন্দন ও আকর্ষনীয় সার্কাস খেলা সকলের দৃষ্টি কেড়েছে।
জানাগেছে, খানজাহান আলী থানা প্রতিবন্ধী কল্যাণ ও পুনবাসন সংস্থার উন্নয়নের লক্ষে কেএমপির অনুমতি নিয়ে গত ২২ ডিসেম্বর থেকে ফুলবাড়ীগেট বালুর মাঠে শুরু হওয়া বিজয় মেলার সার্কাস প্যান্ডেলে এবং রকমারি সব স্টলে বিনোদন পিপাসু মানুষের উপচে পড়া ভীড় লক্ষ করা গেছে। দীর্ঘদিন পর এই অঞ্চলের মানুষকে কিছুটা বিনোদনের সুযোগ করে দেওয়ায় মেলায় সর্বস্থরের মানুষের ভীড় দেখা যাচ্ছে।

এ ব্যাপারে মেলার মাঠ পরিচালনার দায়িত্বে থাকা মনির ভুইয়া বলেন, মেলায় যাতে আইন শৃংখলা বিজ্ঞ সৃস্টি না হয় সে জন্য মেলা আয়োজক কমিটি সার্বক্ষনিক সেচ্চাসেবকের মাধমে নজরদারীতে রেখেছে। এ ছাড়াও মেলায় জুয়া, মাদক এবং অশ্লিলতার কোন ধরণের কাজ কালাপ যাতে না হয় সে ব্যাপারে বিশেষ নজরদারী রয়েছে। মেলা সুষ্ট ও সুন্দর ভাবে পরিচালনায় এবং শর্তের বাহিরে কোন কিছু হচ্ছে কিনা তা নজরদারী করছে সংশ্লিষ্ট থানা পুলিশ।