জমির জন্য বড় ভাইকে খুনের হুমকি ছোট’র

0
278

নিজস্ব প্রতিবেদক:
নগরীর খালিশপুরে ছোট ভাই কর্তৃক বড় ভাইকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ এনে খালিশপুর থানায় সাধারণ ডায়েরী করেছেন ভুক্তভোগী কাজী রকিব উদ্দিন। এতে বিবাদী করা হয়েছে খালিশপুরের বাসিন্দা কাজী জহির উদ্দিন (৩৮) কে।
থানার সাধারণ ডায়েরী সূত্রে জানাগেছে, অভিযোগকারী কাজী রকিব উদ্দিন রোড নম্বর ১১৩/২১, হাউজিং এস্টেট, খালিশপুরের বাসিন্দা মৃত কাজী কামাল উদ্দিন ছেলে এবং উক্ত বিবাদীর বড় ভাই।
তিনি ডায়েরীতে উল্লেখ করেন, বিবাদীর সাথে তার পৈত্রিক সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব রয়েছে। সেই সূত্র ধরে বিবাদী প্রায় সময়ই তাকে প্রাণনাশ ও হাত পা কেটে ফেলার হুমকি দিয়ে আসছেন। সর্বশেষ মঙ্গলবার দুপুর ১ টার দিকে অভিযোগকারী রকিব বাসার সামনে ভ্যানওয়ালাকে সিলিন্ডার গ্যাসের বিল দিতে বাহিরে আসে। এসময় বিবাদী সেখানে গিয়ে রকিবকে প্রকাশ্যে এলাকাবাসির সামনে প্রাণনাশের হুমকি দেয় এবং এক পর্যায়ে মারধর করে এবং রক্তাক্ত জখম অবস্থায় রেখে খুনের হুমকি দিয়ে চলে যায়।
ভুক্তভোগী কাজী রকিব উদ্দিন জানান, বিবাদী আমাকে যেকোনো সময় খুন করে লাশ গুম করতে পারে তাই আইনের আশ্রয় নিয়েছি। প্রশাসনের মাধ্যমে আমি আমার জীবনের নিরাপত্তা চাই। কারন এখানে আমার পরিবারের কেউ থাকে না। আমি একা বাসায় থাকি। তাছাড়া আমি এর আগেও আমার জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছিলাম। তারপরপরও আজ আমার সাথে এই ঘটনা ঘটলো।
তিনি আরো বলেন, আমার ছোট ভাই জহির খুলনা দুই আসনের এমপি সেখ সালাহউদ্দিন জুয়েল এর বন্ধুর শালা পরিচয় ভাঙ্গিয়ে চলে। কিন্তু প্রকৃত পক্ষে এমপি মহাদয় তাকে চেনেনও না।