ছাত্রদল সভাপতি-সম্পাদকসহ ৩০ নেতাকর্মী আটক; কুষ্টিয়ায়

0
333

টাইমস্ ডেস্ক:

নবগঠিত কুষ্টিয়া জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরের থানামোড়ের বিএনপি কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য রাগিব রউফ চৌধুরীর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নবগঠিত কুষ্টিয়া জেলা ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিথুন, সাধারণ সম্পাদক এসআর শিপন, যুগ্ম সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বী, রফিকুল ইসলাম প্রশান্ত ও সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান রাসেলসহ অন্তত ৩০ নেতাকর্মী।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) ওবায়দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশের কাছে গোপন সংবাদ ছিল ব্যারিস্টার রাগিব রউফ চৌধুরীর বাড়িতে বিএনপি’র একদল নেতাকর্মী বিস্ফোরকদ্রব্যসহ নাশকতার প্রস্তুতি নিচ্ছে। ওই সংবাদের ভিত্তিতেই সেখানে অভিযান চালানো হয়। এ সময় ৩০ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এদিকে কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে বলা হয়, সন্ধ্যায় কুষ্টিয়া জেলা ছাত্রদলের নবনির্বাচিত নেতারাসহ ৩৫-৪০ নেতাকর্মী বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য ব্যারিস্টার রাগীব রউফ চৌধুরীর সঙ্গে তার বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করতে যান। এ সময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে নেতা-কর্মীদের আটক করে।

গত ০৫ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান ৬ জনের নাম উল্লেখ করে কুষ্টিয়া জেলা ছাত্রদলের আংশিক কমিটির অনুমোদন দেন।