চুলার আগুনে অগ্নিদগ্ধ মনিরামপুরের এক বৃদ্ধা খুমেক হাসপাতালে ভর্তি

0
303

টাইমস প্রতিবেদক :
রান্নার করার সময় অসাবধনতার বশত শাড়িতে আগুন লেগে কনিকা (৫০) নামে এক বৃদ্ধা অগ্নিদগ্ধ হয়েছে। শনিবার সকালে মনিরামপুর উপজেলা আলীপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে দুপুর সোয়া ১২টায় ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, মহিলার শরীরের ৬৫ শতাংশ বেশি পুড়ে গেছে। তার অবস্থা আশংকাজনক বলে জানায়।
হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি সনজিৎ মন্ডলের স্ত্রী কনিকা সকালে রান্না করার সময় শাড়িতে আগুন ধরে যায়। এ সময় তার চিৎকারে আশেপাশে লোক এগিয়ে আগুন নিভাতে সক্ষম হন। তাকে দ্রুত ওই সময় খুমেক হাসপাতালে নিয়ে আসেন।
কনিকার মেয়ে লিপিকা বিশ্বাস জানান, মায়ের অবস্থা ভাল না বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারী বিভাগের সহকারি রেজিস্ট্রার ডাঃ মোঃ ফরিদ উদ্দিন বলেন, মহিলার শরীরের ৬৫ শতাংশ বেশি আগুনে পুড়ে গেছে। তিনি বলেন, সরাসরি আগুনে পুড়ে যাওয়ার কারণে ক্ষতটা খুব গভীর। তার অবস্থাও ভাল না, তিনি আশংকামুক্ত নন। তার পরিবারকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার যাওয়ার পরামর্শ দিয়েছি। কিন্তু তারা এখানেই চিকিৎসা করাতে চান। ##