চুকনগরে গাজী আঃ হাদি স্বরণে ১৬ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

0
208

চুকনগর প্রতিনিধি:
চুকনগর নূরানিয়া বুড়িভদ্রা সমাজ কল্যাণ যুব সংঘের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৪টায় মরহুম আলহাজ্জ্ গাজী আব্দুল হাদীর স্মরণে ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী নুরানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৬ দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্ট ২০২০ এর প্রথম রাউন্ডের তৃতীয় খেলার উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় শেখ হাবিবুর রহমানের সভাপতিত্বে। খেলোয়াড়দের সাথে সৌজন্যে সাক্ষাৎ শেষে উক্ত খেলাটি উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক জি এম ফারুক হোসেন। বিশেষ অথিতি ছিলেন ৫নং আটলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার শরিফুল ইসলাম, ইউপি সদস্য পদপ্রার্থী তরুণ সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আক্তারুজ্জামান লিটন, ডুমুরিয়া উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা আশুতোষ কুমার দাস ও খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মাহমুদুল কালাম মিতু। আরও উপস্থিত ছিলেন খুলনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি কে এম মফিজুল ইসলাম মফিজ, চুকনগর কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবু, জাকির হোসেন মিল্টন, ইউপি সদস্য কামরুল ইসলাম, কবির হাসান ডাবলু, এম এ হামিদ, মাস্টার নুরুল ইসলাম গাজী, আহমেদ রনি, মনিরুল ইসলাম, আব্দুস সাত্তার, হাবিবুর রহমান, ডাক্তার আব্দুল গনি, চ্যানেল এস ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম মুকুল, ওহাব গোলদার, আনসার গোলদার প্রমুখ।
এই টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে জোর প্রতিদ্বন্দ্বিতা করেন শক্তিশালী কেশবপুর ভেরচি ফুটবল একাদশ এবং শক্তিশালী ডুমুরিয়া শাহাপুর ফুটবল একাদশ। উক্ত ম্যাচটি পরিচালনা করেন বিনয় সরকার এবং সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন মাস্টার নাজমুল বারী ও শামীম রেজা। খেলাটির সম্পূর্ণ ধারা বর্ণনা করেন মাহির হোসেন মাহি ও মাস্টার শাহাজান।
১৬ দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের সার্বিক পরিচালনা করেন নূরানিয়া বুড়িভদ্রা সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি মনিরুল ইসলাম লিটন ও সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মহালদার। কেশবপুর ভেরচি ফুটবল একাদশ ডুমুরিয়া শাহাপুর ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে।
এসময় অতিথিগণ বলেন, খেলাধুলা মানুষ শরীর ও মনকে প্রফুল্ল রাখে। আমাদের স্বাস্থ্য ঠিক রাখতে খেলাধুলার বিকল্প নেই। মানসিক প্রশান্তি লাভের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও প্রয়োজন। মাদকমুক্ত সমাজ গড়তে ও করোনা মহামারী জন্য দীর্ঘদিন পর মানুষ স্বাভাবিক জীবনে ফিরতে পারায় মানুষকে আনন্দ দিতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উক্ত খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় কেশবপুর ভেরচি ফুটবল একাদশ এর জহিরুল ইসলাম।