চিতলমারীতে চেয়ারম্যানের খামারে বিষ প্রয়োগ

0
400
dav

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের চিতলমারীতে কলাতলা ইউপি চেয়ারম্যান সিকদার মতিউর রহমানের গরুর খামারে বিষ প্রয়োগে গরু মারা গিয়েছে বলে অভিযোগ উঠেছে ইবায়েত আলী শিকদার (৭০) স্থানীয় এক ব্যাক্তির নামে। গত ৪ জুন রাতে ৮ টি গরু ও ৪ টি বাছুর বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে যার বাজার মূল্য সতের লক্ষ টাকা বলে জানান ইউপি চেয়ারম্যান সিকদার মতিউর রহমান।তিনি আরো বলেন, বিষ প্রয়োগের ব্যাপারটা আমি বুঝতে পারিনি। তাই ওসি সাহেব এবং স্থানীয় লোকজনকে জানিয়ে রাখি। এরপর গত ৬ জুলাই আমি কয়েকদিনের জন্য জরুরি কাজে বাইরে গেলে ৮ জুলাই নয় দিন বয়সের একটি বাছুরকে বিষ দিয়ে হত্যা করে ইবায়েত আলী।
চেয়ারম্যান থানায় মামলা করতে যাবে শুনে পূর্ব থেকেই অভিযুক্ত ইবায়েত আলী শিকদার নিজের মাথা নিজে কেটে চেয়ারম্যানের নামে চিতলমারী থানায় একটা লিখিত অভিযোগ দ্বায়ের করে বলে জানান স্থানীয় ৯ নং ওয়ার্ড আ.লীগ সভাপতি রাসেক মোল্লা।
এ ব্যাপারে ইবায়েত আলী শিকদারের ব্যবহৃত মোবাইলে বার বার যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।।
এ বিষয়ে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) অনূকুল সরকার বলেন, খামারে বিষ প্রয়োগের ব্যাপারটা পূর্ব থেকে চেয়ারম্যান সাহেব আমাকে জানায়। এরপর ইবায়েত শিকদার চেয়ারম্যানের নামে লিখিত অভিযোগ করলে আমরা তদন্ত শুরু করি এবং প্রাথমিক ভাবে ঘটনাটি অসত্য বলে প্রতিয়মান হয়েছে এবং চেয়ারম্যান সিকদার মতিউর রহমান ও ইবায়েত শিকদারের নামে একটি অভিযোগ করেছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান ওসি।।