চাকুরী দেওয়ার কথা বলে আড়াই লাখ টাকা নিয়ে চম্পট

0
453

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধিঃ
ফুলবাড়ীগেটের রহমান টি ষ্টলের আব্দুর রহমানের কাছে থেকে কৌশলে আড়াই লক্ষ টাকা হাতিযে নিয়ে চম্পট দিয়েছে দৌলতপুর জুট মিলের ড্রাইভার মোঃ আনিসুল হকের পুত্র মোঃ মোস্তাফিজুর রহমান ফারুক। এ ব্যাপারে আদালতে মামলার প্রস্তুতি নিয়েছেন আঃ রহমান।
ভুক্তভোগী আঃ রহমান জানান, প্লাটিনাম জুট মিল আবাসিক এলাকার বাসিন্দা দৌলতপুর জুট মিলের ড্রাইভার আনিসুল হকের পুত্র নোভেল টা বেষ্ট ওয়ে ঔষধ কোম্পানীর রি-প্রেজেনন্টিব মোস্তাফিজ তার দোকানে দীর্ঘদিন আসা যাওয়ার সুবাদে সু-সম্পর্ক গড়ে তুলে তার ঔষধের ব্যাবসার পাটনার চাকুরী দেওয়ার আশ^াসে কৌশলে নগদ ২লক্ষ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরবর্তিতে চাকুরী না পেয়ে টাকার জন্য তাকে চাপ দিয়ে মোস্তাফিজ ২ লক্ষ ৫০ হাজার টাকার ডাচ বাংলা ব্যাংক খুলনা শাখার একটি চেকের (যার নং ৯০৪৯৭৫৫ তাং ৩/১০/১৭) প্রদান করেন।
গত ৫ নভেম্বর চেকটি ভাঙ্গাতে গেলে তার একাউন্ডে কোন টাকা নাই বলে ব্যাংক কর্তৃপক্ষ জানান। এ ব্যাপারে তার বাসায় টাকার জন্য খোজ নিতে গেলে তার পিতা মাতার তার কোন সন্ধান জানেনা বলে জানান। অভিযুক্ত মোস্তফিজের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি লেনদেনের বিষয়টি অস্বিকার করেন। এ ব্যাপারে আব্দুর রহমান আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।