চট্টগ্রাম ডিএনসি’র অভিযানে ইয়াবাসহ আটক-২

0
163

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি)’র পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে মোঃ আসাদ উল্লাহ (২০) এবং মোঃ মোহাম্মদ রিদুয়ান (২২)। সোমবার (২৬ অক্টোবর) দিনব্যাপী চট্টগ্রাম মহানগরীতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি)’র সূত্র মতে, ২৬ অক্টোবর দিনব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক মিথুনের সমন্বয়ে ডবলমুরিং সার্কেল পরিদর্শক লোকাশীষ চাকমা এর নেতৃত্বে কোতোয়ালি থানাধীন ফিরিঙ্গী বাজার ও জুবিলী রোডে এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় মৃত মোঃ আলম এর পুত্র মাদক বিক্রেতা মোঃ আসাদ উল্লাহকে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে উপ পরিদর্শক মোঃ আব্দুল মতিন বাদী হয়ে কোতোয়ালি থানার একটি নিয়মিত মামলা দায়ের করেন।
অপর একটি অভিযানে এরশাদ উল্লাহ এর পুত্র মাদক বিক্রেতা মোঃ মোহাম্মদ রিদুয়ানকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে ডবলমুরিং সার্কেল পরিদর্শক লোকাশীষ চাকমা। পরে সে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।