চট্টগ্রামে জালিয়াত চক্রের ২ সদস্য গ্রেপ্তার

0
357

টাইমস্ ডেস্ক:

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে বিভিন্ন থানার নকল জিডি, জাল সনদপত্র ও জাল সনদ তৈরির সরঞ্জামসহ জালিয়াতি চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার চকবাজার সেন্ট্রাল প্লাজা শপিং কমপ্লেক্সের নীচ তলার সোহেল টেলিকমে অভিযানে চালিয়ে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের জাল দলিলসহ দুইজনকে আটক করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- মো. আজমনুর আজম (২৬), পিতা মো. নুর মোহাম্মদ, দক্ষিণ হুলনাইন পটিয়া এবং মো. তোফায়েল আহম্মদ(৩৫), পিতা মৃত মো. মোস্তফা কামার পুকুরিয়া, দাগনভুইয়া ফেনী।

চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ডিবি (পশ্চিম) মো. মঈনুল হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় গ্রেপ্তারকৃত ব্যক্তিদের কাছ থেকে উদ্ধার করা হয় নকল জিডি কপি, নকল জাতীয় পরিচয়পত্র, নকল টিন সার্টিফিকেট, নকল ট্রেড লাইসেন্স, নকল সনদপত্র, জন্মসনদ ও একটি সিপিইউ, পাওয়ার সাপ্লাই, মাদার বোর্ডসহ ইলেকট্রনিক্স সরঞ্জামাদি। যা অবৈধভাবে নিয়ম বহির্ভুত কাজে সাধারণ মানুষকে বিভ্রান্তি ও ন্যায় বিচারে প্রতিবন্ধকতা সৃষ্টি করার কাজে ব্যবহার করছিল জালিয়াত চক্র।

তাদের বিরুদ্ধে চকবাজার থানায় মামলা হয়েছে জানিয়েছে পুলিশ।