চট্টগ্রামে ইয়াবাসহ আটক-৩

0
201

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের (ডিএনসি)’র পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। রোববার (২৫ অক্টোবর) চট্টগ্রামে মহানগরীতে বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। আটকৃতরা হচ্ছে মোঃ সুমন(২৪), মোঃ সেলিম(২৪) এবং মোঃ শাহজাহান (৩১)।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের (ডিএনসি)’র সূত্র মতে, ২৫ অক্টোবর দিনব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক মিথুনের সমন্বয়ে চাঁদগাঁও ও বন্দর সার্কেল পরিদর্শক মোঃ আমিরুজ্জামান ও মোঃ সিরাজুল এর নেতৃত্বে কোতোয়ালি থানাধীন পুরাতন ফিসারী ঘাট ও ব্রীজ ঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় -মোঃ ইসমাইল এর পুত্র মোঃ সুমন ও মোঃ জলিল এর মোঃ সেলিমকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে পরিদর্শক মোঃ আমিরুজ্জামান বাদী হয়ে কোতোয়ালি থানার একটি নিয়মিত মামলা দায়ের করেন।
অপর একটি অভিযানে মৃত-আশরাফ মিয়া এর পুত্র মোঃ শাহজাহানকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। পরে বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।