চট্টগ্রামের নিউ মার্কেট এলাকায় রিয়াজউদ্দিন বাজারে জুতার পাইকারী মার্কেটে নামীদামী ব্র‍্যান্ডের নকল পণ্যের বিরুদ্ধে অভিযান।

0
22

ঢাকা অফিসঃ অদ্য ২৫ই মার্চ,২০২৪ বন্দরনগরী চট্টগ্রামের নিউ মার্কেট এলাকায় রিয়াজউদ্দিন বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় নুপুর মার্কেটে এপেক্স ব্র্যান্ডের লোগো নকল করে বিভিন্ন নামে স্যান্ডেল তৈরি এবং বিক্রয় করতে দেখা যায়। এসব নকল পণ্য বিক্রয়ের জন্য একটি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বলছে, উক্ত প্রতিষ্ঠানে অবৈধভাবে দেশের নামীদামী ব্র‍্যান্ডের জুতা নকল করে এডেক্স, এপক্স, এপোএক্স ইত্যাদি নামক জুতা উৎপাদন এবং বিক্রয় করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান এবং জনাব রানা দেবনাথ বলেন নামি ব্র্যান্ডের লোগো হুবহু নকল করে অনুমোদনহীন এসব পণ্য বাজারজাত করায় এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এই সময় ব্যবসায়ীদের সতর্ক করার পাশাপাশি এ ধরনের নকল পণ্যের বিরুদ্ধে আরো জোরালো অভিযান চালানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ভোক্তা অধিকারের এই কর্মকর্তারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here