গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেখ কামাল কোয়াটার ফাইনালে

0
477

৩ খেলায় পুর্ণ ৯পয়েন্ট নিয়ে ‘গ’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে শেখ কামাল স্মৃতি সংসদ। তারা প্রথম খেলায় মোহামেডান স্পোটিং ক্লাবকে ১-০ গোলে, দ্বিতীয় খেলায় উইনার্স ক্লাবকে ২-০ গোলে এবং লিটন স্মৃতি সংসদকে ৪-০ গোলে পরাজিত করে গ্রুপ চ্যাম্পিয়ন হয়।

এ গ্রুপের রানারআপ হওয়ার দৌড়ে রয়েছে মোহামেডান স্পোটিং ক্লাব ও উইনার্স ক্লাব। দু’দলই জয় পেয়েছে লিটন স্মৃতি সংসদের বিপক্ষে। ফলে আগামী শনিবার মোহামেডান ও উইনার্সের মধ্যেকার জয়ী দলই কোয়াটার ফাইনাল নিশ্চিত করবে।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে গতকাল বুধবার সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় লিটন স্মৃতি সংসদ ও শেখ কামাল স্মৃতি সংসদ। খেলায় কামাল স্মৃতি সংসদ ৪-০ গোলে লিটন স্মৃতি সংসদকে পরাজিত করে। দলের পক্ষে জোড়া গোল করেন ৩নং জার্সি পরিহিত খেলোয়াড় বিজয়। অপর গোল ২টি করেন খোকন ও জান্নাত। খেলায় রেফারী ছিলেন মোক্তার হোসেন মিঠু, তৌহিদুল ইসলাম, সাইফুল ইসলাম ও গোলাম রসুল।
বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে বলাকা স্পোটিং ক্লাব বনাম উল্কা ক্লাব। খেলায় উল্কা ক্লাব ৩-১ গোলে বলাকা স্পোটিং ক্লাবকে পরাজিত করে। দলের পক্ষে গোল ৩টি করে ১০মিনিটের সময় ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় সবুজ, ৬৪মিনিটের সময় ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় দিপু ও ৬৪মিনিটের সময় ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় তনবির। বলাকার পক্ষে একটি গোল পরিশোধ করেন ৬৭মিনিটের সময় ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় স্বপন। এ খেলার রেফারী ছিলেন মো. কামাল হোসেন, নাজমুল ইসলাম, জসিম উদ্দিন ও অপুর্ব মল্লিক। ম্যাচ ২টির কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
আজ বৃহস্পতিবার সার্কিট হাউস মাঠে ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে এসবিআলি ফুটবল একাডেমি ও ডুমুরিয়া তরুণ সংঘ। বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে বলাকা স্পোটিং ক্লাব বনাম উল্কা ক্লাব। ব্রাদার্স ইউনিয়ন বনাম টাউন ক্লাব। ক্রীড়া প্রতিবেদক