গোপালগঞ্জ হতে ২টি ককটেল ও ১১টি গাঁজা গাছসহ ১জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

0
107

নিজস্ব প্রতিবেদক:
গোপালগঞ্জের কাশিয়ানি হতে ২ টি ককটেল ও প্রায় ৪০ কেজি ওজনের ১১টি গাঁজা গাছসহ ১ জন গাঁজা ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আটক গাঁজা ব্যবসায়ী মোঃ নুর ইসলাম শেখ (৫৫) গোপালগঞ্জের কাশিয়ানি থানার বাসিন্দা।
শনিবার (১৯ আগস্ট) র‌্যাব-৬, সদর কোম্পানি (ভাটিয়াপাড়া ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানাধীন রাতইল ইউনিয়নের সংকরপাশা গ্রামে একজন ব্যক্তি গোপনে দীর্ঘদিন যাবৎ তার টিনসেড বসতবাড়ীতে গাঁজার গাছ চাষাবাদ ও ক্রয়-বিক্রয় করে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ উল্লিখিত এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে, তার বসতঘর তল্লাশী করে একটি বালি ভর্তি প্লাস্টিকের সাদা রংয়ের স্বচ্ছ কৌটার ভিতরে লাল কসটেপ দ্বারা মোড়ানো ২ টি ককটেল এবং বসতবাড়ীর উত্তর পার্শ্বে সবজি ক্ষেতে ১১ টি গাঁজা গাছ যার আনুমানিক ওজন ৪০ কেজি উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন এবং বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।