গৃহবধূ সোনিয়ার মৃত্যুর ঘটনায় ৫ জনের নামে হত্যার অভিযোগ দাখিল

0
313

টাইমস প্রতিবেদক:
গৃহবধূ মরিয়ম আক্তার সোনিয়াকে হত্যার অভিযোগে তার স্বামীসহ ৫ জনের নাম উল্লেখ করে সোনাডাঙ্গা থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। মঙ্গলবার রাতে মৃত সোনিয়ার মা মনোয়ারা বেগম বাদী হয়ে এ অভিযোগটি দাখিল করেন। অভিযোগে সোনিয়ার স্বামী আঃ রহিম, তার শ্বশুর আঃ হাকিম, শাশুড়ি আকলিমা বেগম, ননদ শারমিন ও মামাশ্বশুর ইকবালকে অভিযুক্ত করা হয়।
সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক বলেন, সোনিয়ার মৃত্যুর ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দাখিল করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সোনিয়ার বাবা কাশেম আলী শেখ মিঠু বলেন, তার মেয়েকে বিষপানে হত্যার অভিযোগে স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। মামলায় সোনিয়ার স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদ ও মামাশ্বশুরকে অভিযুক্ত করা হয়।
উল্লেখ্য, গত ১২ নভেম্বর সকালে মরিয়ম আক্তার সোনিয়াকে তার স্বামী আঃ রহিম ও শাশুড়ি আকলিমা বেগম জ্বর ও সর্দির কথা বলে খুমেক হাসপাতালে সকাল সোয়া ৯টার দিকে ভর্তি করান। ওই সময় সোনিয়া বিষপান করা ছিল বিষয়টি চিকিৎসকদের কাছে গোপন করেন। খুমেক হাসপাতালের মেডিসিন ইউনিট-২ ভর্তিকৃত সোনিয়াকে ওই সময় কর্তব্যরত চিকিৎসক যখন পরীক্ষা করতে যান তখনই বুঝতে পারেন সোনিয়া বিষপান করা। কিন্তু তার আগেই অনেক দেরি হয়ে গেছে। সোনিয়াকে হাসপাতালের আইসিইউতে রেফার্ড করা হলে নিতে নিতে সে বেলা ২টা ৫ মিনিটে মারা যায়। সোনিয়ার মৃত্যুর পরই হাসপাতাল থেকে আঃ রহিম পালিয়ে যান। পরববর্তীতে সোনিয়ার শাশুড়ি দুধের শিশু রোদেলাকে নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে আসেন। সোনাডাঙ্গা থানার এসআই হরষিৎ ম-ল ওই দিন সোনিয়ার শ্বশুরবাড়ি সিঅ্যান্ডবি কলোনীতে গেলে সেখানে কাউকে পাননি। ঘরে তালা মেরে সবাই আত্মগোপনে চলে যায়।