গাড়ীর এক্সচেঞ্জ কার্নিভাল আয়োজন করল উত্তরা মোটর্স লিমিটেড

0
51

ঢাকা অফিসঃ বাংলাদেশের অন্যতম সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ী বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড। উত্তরা মোটর্স লিমিটেড সব সময় গাড়ীর ক্রেতাদের চাহিদা মোতাবেক সময় উপযোগী গুনগত মানের আধুনিক ও জ্বালানী সাশ্রয়ী সুজুকি গাড়ী সফলতার সহিত বাজারজাত করে আসছে ।

এরই অংশ হিসেবে উত্তরা মোটর্স এই প্রথমবারের মত আয়োজন করল ”সুজুকি গাড়ীর এক্সচেঞ্জ কার্নিভাল”। সুজুকি গাড়ী ক্রেতাদের নিকট এই কার্নিভালটি অত্যন্ত জনপ্রিয় ও সমাদৃত হয়েছে। তারই ফলশ্রূতিতে ”সুজুকি গাড়ীর এক্সচেঞ্জ কার্নিভাল” টি ১৯ ফেব্রুয়ারী পর্যন্ত চলার কথা থাকলেও তা বাড়িয়ে ২৫ ফেব্রুয়ারী পর্যন্ত (ছুটির দিন ব্যতীত) পুরো সপ্তাহ জুড়ে চলবে বলে ঘোষনা দিল উত্তরা মোটর্স ।

পুরাতন যে কোন মডেলের গাড়ি এক্সচেঞ্জ কার্নিভালের মাধ্যমে ন্যায্যমূল্যে বিক্রয় করবেন এবং এই বিক্রয়কৃত অর্থ নতুন সুজুকি গাড়ী ক্রয়ের বুকিং মানি হিসেবে গন্য হবে এবং বাকি টাকা ক্রেতাগন নগদ অথবা ব্যাংক লোনের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

”সুজুকি গাড়ীর এক্সচেঞ্জ কার্নিভাল” টি ছিল উত্তরা মোটর্স লিমিটেডকে আরও সামনে এগিয়ে নেওয়ার জন্য একটি গুরুত্বপূর্ন মাইল ফলক যা বাংলাদেশের গাড়ী ক্রেতাদের সুজুকি গাড়ীর প্রতি আস্থার প্রতিফলন।
উত্তরা মোটর্স এবং সুজুকি সবসময় তার গ্রাহকদের মসৃণ এবং আরামদ্বায়ক গাড়ী চালনার অভিজ্ঞতা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। উত্তরা মোটর্স ৮টি বিক্রয় কেন্দ্র এবং ১১টি বিক্রয়ত্তোর সেবা কেন্দ্রের মাধ্যমে দেশব্যাপী সুজুকি গাড়ীর ক্রেতাদের সন্তুষ্টির জন্য বিক্রয়ত্তোর সেবা প্রদান করে আসছে। ক্রেতাদের সুবিধার্থে অংশীদারী আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে সুজুকি গাড়ী ক্রয়ে লোন নিতে পারবেন।

উত্তরা মোটর্স লিমিটেড আধুনিক সব ফিচার সমৃদ্ধ সুজুকির বিভিন্ন মডেলের স্মার্ট হাইব্রিড ও এসইউভি গাড়ি সফলতার সহিত বাজারজাত করছে। এ পর্যন্ত সারাদেশে ৫০ হাজারেরও অধিক সুজুকি কার, জীপ, মাইক্রোবাস ও এম্বুল্যান্স বিক্রয় করতে সক্ষম হয়েছে।