গাজীপুরে নির্বাচনী প্রচারণায় যাচ্ছেন খুলনার নবনির্বাচিত মেয়র খালেক

0
532

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী মোহাম্মাদ জাহাঙ্গীর আলমের নির্বাচনী প্রচারণায় বৃহস্পতিবার থেকে মাঠে নামছেন খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি)’র নবনির্বাচিত মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। তিনি আগামী ২৫ জুন পর্যন্ত সেখানে নির্বাচনী প্রচারণা চালাবেন।
একাধিক সূত্র জানায়, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক গাজীপুরে যাচ্ছেন। সেখানে তিনি ক্ষমতাসীন দলের প্রার্থী মোহাম্মাদ জাহাঙ্গীর আলমের নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন।
সূত্র আরও জানায়, নির্বাচনী প্রচারণায় অংশ নিতে বুধবার রাতেই ঢাকায় পৌছেছেন খুলনার মেয়র তালুকদার খালেক। ২১ থেকে ২৫ জুন পর্যন্ত তিনি গাজীপুরে ক্যাম্পেইনে অংশ নেবেন। দলের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের আমন্ত্রণে ও দলের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি গাজীপুরে যাচ্ছেন এবং খুলনার মতোই দলকে বিজয়ী করে আনবেন বলে সূত্রটি নিশ্চিত করেছে।
উল্লেখ্য, গত ১৫ মে অনুষ্ঠিত খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে প্রায় ৬৮ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের নগর সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। ওইদিনই গাজীপুরে ভোট হওয়ার কথা থাকলেও হাইকোর্টের নির্দেশে নির্বাচন স্থগিত হয়। আগামী ২৬ জুন গাজীপুরে সিটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।