খেলার মৌসুমেও রেকর্ড গড়লো ‘বুকের বা পাশে’

0
494

বিনোদন ডেস্ক:

এবার রেকর্ড গড়লো টেলিফিল্ম ‘বুকের বা পাশে’। ঈদের চতুর্থ দিন ১৯ জুন দুপুরে এনটিভিতে প্রচারের কিছুক্ষণ পর চ্যানেলটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘বুকের বা পাশে’ টেলিফিল্মটি আপলোড করা হয়েছিল। দুই দিনের মধ্যে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ঈদের টেলিফিল্মটি ১০ লাখ বারের বেশি দেখা হয়েছে।

‘বুকের বা পাশে’ নিজের টেলিফিল্মের নতুন রেকর্ডে উচ্ছ্বসিত পরিচালক মিজানুর রহমান আরিয়ান। বলেন, এর আগে দুই দিনের মধ্যে কোনো টেলিফিল্মের দর্শক ১০ লাখ আমি দেখিনি। মনে হচ্ছে নিজের কাজের সাথে নিজেই প্রতিযোগিতা করছি। ভালো লাগছে এই ভেবে যে খেলার মৌসুমে দর্শক এই টেলিফিল্মটি দেখেছেন।

গত বছর একই পরিচালকের ‘বড় ছেলে’ টেলিফিল্মটিও তিন দিনের মধ্যে ইউটিউবে ১০ লাখ দর্শক দেখেন।

টেলিফিল্মটির অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বলেন, ‘বুকের বা পাশে’ টেলিফিল্মটি থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। কাজটা অনেক কষ্টের মধ্য দিয়ে আমরা করেছিলাম। এত তাড়াতাড়ি দর্শক টেলিফিল্মটি ভালোভাবে গ্রহণ করেছেন জেনে ভালো লাগছে।

অন্যদিকে আফরান নিশো বলেন, রমজানে প্রচণ্ড গরমের মধ্যে আমরা শুটিং করেছিলাম। যেখানে শুটিং করেছি, সেখানে বিদ্যুৎ ছিল না। জেনারেটর দিয়ে আমরা কাজ করেছি। এ ছাড়া শুটিংয়ের প্রথম দিন বৃষ্টির জন্য দুইটা মাত্র দৃশ্য আমরা করতে পেয়েছিলাম। প্রডাকশনের সবাই আমরা পরিশ্রম করেছি। সবাইকে স্বাগতম। দর্শকদেরও ধন্যবাদ।

টেলিফিল্মটিতে আফরান নিশো ও মেহজাবীন ছাড়া আরো অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, সুষমা সরকার, শেলী আহসান প্রমুখ।