খুলনা ১ আসনে হাতপাখা মার্কা প্রার্থীর মটরসাইকেল শোডাউন

0
604

নিজস্ব প্রতিবেদক, খুলনা টাইমসঃ

দলীয় নেতাকর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও উপজেলাবাসীর উষ্ণ অভ্যর্থনার মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত খুলনা ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মাওলানা আবু সাঈদের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মটরসাইকেল শোডাউন বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার প্রধান প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে।

শোডাউন চলাকালীন সময়ে উপজেলার গুরুত্বপূর্ণ জন সমাগম এলাকাখ্যাত কালিনগর বাজার, বটবুনিয়া, মোজাম নগর, কাটাবুনিয়া, পানখালী, লক্ষীখোলা, বৌমার গাছতলা ও ডাকবাংলা মোড়ে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তৃতা করেন দলীয় সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা আবু সাঈদ।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে দু পরিবারের ব্যর্থ শাসন হতে দেশকে মুক্তি করে ও ইসলামী শাসন প্রতিষ্ঠায় হাতপাখা প্রতীকে ভোট দিন। দেশের সকল সম্প্রদায়ের মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য ক্ষমতার পরিবর্তনের প্রয়োজনীয়তা উল্লেখ করে সকল ধর্ম বর্ণ মানুষের ভোটে হাত পাখা প্রতীক বিজয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরও বলেন, বিগত দিনে আমি দাকোপ বটিয়াঘাটা মানুষের পাশে ছিলাম আগামীতেও মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই।

পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, নির্বাচন পরিচালনা কমিটির ১ আসনের সমন্বয়কারী মাস্টার মোহাম্মদ রফিকুল ইসলাম, উপজেলা আহবায়ক আলহাজ্ব আব্দুর রউফ বয়াতি, সমন্বয়কারী আলহাজ্ব জাহিদুল ইসলাম, মোহাম্মদ আলী হায়দার, যুগ্ম সমন্বয়কারী হাফেজ ওসমান গনি, মিডিয়া সমন্বয়কারী অাব্দুল্লাহ অাল নোমান, আলহাজ্ব আবদুর রহমান মোল্লা, আলহাজ্ব জয়নাল সর্দার , মাওলানা ওবায়দুল্লাহ, হাফেজ আব্দুল কাদের, মাওলানা রেজাউল করিম, মাওলানা বায়েজিদ, মোহাম্মদ জাহিদ ইসলাম, আসাদ শেখ, আবু ইউসুফ গাজী, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা গাউসুল ইসলাম, অাবু হোসেন, মোঃ কামরুল ইসলাম, মোঃ রাসেদুল, মাওলানা ইকবাল, ক্বারী অাকতার, মাওলানা অাব্দুর রাজ্জাক, অালহাজ্ব অাব্দুস সালাম, ডাঃ ইউসুফ, ছাত্রনেতা মোহাম্মদ সাজেদুল ইসলাম, হাফেজ রেজাউল করিম, মোঃ রফিকুল ইসলাম, মোঃ ফজলুল করিম, মোঃসজিব শেখ, মুহাঃ ইমরান হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।