খুলনা স্বাচিপের নবগঠিত কার্যকরী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

0
726

টাইমস প্রতিবেদক : স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) খুলনা জেলা শাখা নবগঠিত কার্যকরী কমিটির ১ম সভা কমিটির সভাপতি ডা. এস এম সামসুল আহসান মাসুম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয় ।
খুলনা স্বাচিপের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ এর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ডা. মোল্লা হারুন অর রশিদ, ডা. সালাউদ্দিন রহমত উল্লাহ, কোষাধ্যক্ষ ডা. বিষ্ণ পদ সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সুমন রায়, ডা. নিয়াজ মুস্তাফি চৌধূরি, সাংগঠনিক সম্পাদক ডা. ইউনুচ উজ জামান খান তারিম, দপ্তর সম্পাদক ডা. এস এম তুষার আলম, প্রচার সম্পাদক ডা. জিল্লুর রহমান তরুন, সাংস্কৃতি ও ক্রিড়া সম্পাদক ডা. কাজী করিম নেওয়াজ, প্রকাশনা সম্পাদক ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. মাহামুদুর রহমান রিজভী, সমাজ কল্যাণ সম্পাদক ডা. অনল রায়, দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডা. সুদীপ পাল।স্বাচিপ নেতা ডা. কাজী হামিদ আসগর, ডা. মোহাম্মদ মহসীন, ডা. তোজাম্মেল হোসেন জোয়াদ্দার,ডা. পরিতোষ কুমার চৌধূরি, ডা. উৎপল কুমার চন্দ, ডা.মোহাম্মদ হাসান,  ডা. মোসাঃ ডালিয়া আকতার, ডা. মাহবুবর রহমান, ডা. ফিরোজ, ডা.রকিব, ডা. সাফাত আল দ্বীন অমি, ডা. সাইফুল্লাহ মানসুর, ডা. শিমুল চক্রবর্তী, ডা. অনিক দেউরী প্রমূখ ।
সভায় গত ৬ নভেম্বর ত্রিবার্ষিক সম্মেলন সফল করায় উপস্থিত সকল চিকিৎসক,কেন্দ্রীয় স্বাচিপ, জেলা ও মহানগর আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দদের ধন্যবাদ জ্ঞাপন করা হয় । সভায় ০৭ মার্চের ঐতিহাসিক ভাষন কে ইউনেস্কো কতৃক আন্তজাতিক স্বকৃতি দেওয়াই মাননীয় প্রধান মন্ত্রী কে জ্ঞাপণ প্রস্তাব সর্ব সম্মত ভাবে গৃহিত হয় । সভা থেকে স্বাচিপের নতুন সদস্য সংগ্রহের ব্যপারে সদস্য ফরম উন্মোক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয় ।  এছাড়া সভা থেকে নতুন চারজন সদস্যকে কো-অপট করা হয় ।  এর মধ্যে রয়েছেন ডা. আনোয়ারুল আজাদ, ডা. দিদারুল আলম শাহীন, ডা. বিপ্লব বিশ্বাস ও ডা. শেখ সুফিয়ান।