খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ৩১ নং ওয়ার্ড থেকে প্রার্থীতা প্রত্যাহার করলেন মন্টু

0
503

নিজস্ব প্রতিবেদক: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ৩১নং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী থেকে সেচ্ছায় সরে দাঁড়ালেন ইউসুপ আলী মন্টু।

সোমবার (০৭ মে) দুপুরে খুলনা প্রেস ক্লাবে এ বিষয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন এ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও ৩১নং ওয়ার্ড যুব লীগের সাবেক আহ্বায়ক ইউসুপ আলী মন্টু। দলের স্বার্থে স্বেচ্ছায় কাউন্সিলর প্রার্থী থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানান তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আমি কুমড়া প্রতীকে নির্বাচনে অংশ গ্রহণের জন্য সিদ্ধান্ত নিয়েছিলেন। আমার অভিভাবক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় প্রার্থীর বিপক্ষে প্রার্থীতা সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করায় আমি নৈতিক ভাবে অনুশোচনায় ভুগছিলাম। যেহেতু আমি নির্বাচন কমিশনের নির্দিষ্ট সময়ের মধ্য আমার প্রার্থীতা প্রত্যাহার করতে পারি নাই সেহেতু আমি আপনাদের মাধ্যমে আমার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষনা দিচ্ছি। এবং ৩১ নং ওয়ার্ডে সম্মানিত ভোটারদের কাছে ক্ষমা প্রার্থনা করছি।

উল্লেখ্য, ২৯ মে অনুরূপভাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ৩১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ট্রাক্টর প্রতীকের জিএম আব্দুর রব কেসিসি নির্বাচনে ৩১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী থেকে সেচ্ছায় সরে দাঁড়ান।