খুলনা শপিং কমপ্লেক্সের র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
32

নিজস্ব প্রতিবেদক:
খুলনা শপিং কমপ্লেক্সের লাকী কুপন-২০২২ এর র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে শপিং কমপ্লেক্সে এ ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি ও সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস।

খুলনা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি এস আনাম-উল-হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: আবুল হাসানের পরিচালনায় এসময় খুলনা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দ, দোকান মালিক, কর্মচারী ও ক্রেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য খুলনা শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির নব নির্বাচিত কমিটির নির্বাচনী প্রতিশ্রæতির মধ্যে ছিল প্রতিষ্ঠানের বিক্রয় বৃদ্ধিও জন্য লটারী কুপনের ব্যবস্থা করা হবে। সেই অনুযায়ী ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে এ লটারী কুপনের আয়োজন করা হয়। যার ১ম পুরস্কার ছিল ১টি মটরসাইকেল, ২য় পুরস্কার ১টি ফ্রিজ, ৩য় পুরস্কার ১টি কালার টেলিভিশনসহ মোট ৫১টি পুরস্কারের ব্যবস্থা রাখা হয়।

সকলের সামনে উন্মুক্ত এ র‌্যাফেল ড্র এর ১ম পুরস্কার ১টি মটরসাইকেল কুপন নাম্বার- ০৬৭৪৫৮, ২য় পুরস্কার ১টি ফ্রিজ কুপন নাম্বার- ১২২৬৫৬, ৩য় পুরস্কার ১টি কালার টেলিভিশন কুপন নাম্বার- ০৯৪৮৫২।
সিরিয়াল অনুযায়ী অন্যান্য কুপণ বিজয়ীদের নাম্বার- ০০১০১১, ০৫৪৭৫৪, ১০২০৯৯, ০৫৯৫২৩, ০৩৯৫৬৯, ০৭৩৬৪৯, ০৩৫৭৪৩, ১১২০৫০, ০৬৭৬৫৩, ১২৫০৯২, ০৬৬৮০৯, ০৩৭৩৫৮, ০০৬৮৩২, ১০১১৯৫, ১০১৯০১, ০৮৫২৪৩, ০৬৬২৪২, ১১৮০৩৫, ০১২৩৭৫, ১১৬২৭৪, ০০৬৭৩৫, ০২৫৭৬১, ০৯১৬৩৮, ০২০৩০১, ১০৮৯৪১, ০৭২৩৮৯, ০৬৭৮৭৬, ১১৬৩৬৬, ১০৭০২৯, ০৯৮৮৪৫, ০৫৫৯৮৭, ০৭৮২৩৩, ০০২৭৭৪, ০৮৭০০০, ১১৪৩২৮, ১২২৫০৬, ০১১১৩৫, ০৯৮৭৮০, ০৫৪৮৬০, ১০৯৭৯৫, ০৩১১২৩, ০১৯৬৭৫, ১২১০২৯, ১২২৭৩৬, ০৬৯৭৭৯, ০৬৬০০৫, ০৭৯০৬৮, ১১১৯৮৩।