খুলনা মেট্রোপলিটন স্টেশনারী ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত

0
407
শেখ মোঃ নাসির উদ্দিন, নিজ্বস্ব প্রতিবেদক, খুলনা টাইমসঃ 
খুলনা মেট্রোপলিটন স্টেশনারী ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন আজ শনিবার উৎসবমুখর পরিবেশে  অনুষ্ঠিত হয়।  নির্বাচনে ১৩টি পদের মধ্যে ১টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় বাকি ১২টি বিপরীতে ২টি প্যানেলে ২৩ জন ও কার্যকরী পদে ১জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচনী লড়াইয়ে রয়েছেন। একজন ভোটার মোট ১২ টি ভোট প্রদান করেন,  নির্বাচনে মোজাম্মেল-তুহিন পরিষদ ও কচি-স্বপন পরিষদের ব্যানারে ২টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।
মোজাম্মেল-তুহিন পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থীরা হচ্ছেন সভাপতি মো. মোজাম্মেল হক, সিনিয়র সহ-সভাপতি শেখ মাহবুবুর রহমান, সহ-সভাপতি মো. মিজানুর রহমান বিশ্বাস, সাধারণ সম্পাদক আলহাজ শেখ আ. ইকবাল তুহিন, যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জিকু ও মো. মাসুদ হোসেন, সাংগঠনিক সম্পাদক রঞ্জন মালাকার বিটু, পরিবেশ ও শালিশী বিষয়ক সম্পাদক শেখ শাখাওয়াত হোসেন বালু, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক মুন্সী মো. মনির হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গণেশ কুমার সাহা ও কার্যকরী সদস্য উত্তম কুমার শিকদার , আলহাজ মো. কবির হোসেন।
কচি-স্বপন পরিষদ মনোনীত প্রার্থীরা হচ্ছেন সভাপতি আলহাজ শেখ মো. নূরুল হক কচি, সিনিয়র সহ-সভাপতি মো. আজিজুল ইসলাম মৃধা, সহ-সভাপতি শেখ সালাউদ্দিন মান্নু, সাধারণ সম্পাদক মাহ্বুবুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক মো. আব্দুল্লাহ আল মামুন বাবু ও মলয় কন্ডু সুমন, সাংগঠনিক সম্পাদক শেখ সমশের খান মামুন, পরিবেশ ও শালিসীবিষয়ক সম্পাদক মাহ্বুবুর রহমান মানিক, প্রচার ও সমাজকল্যাণ সম্পাদক মো. নকীব জসিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম নাজমুল হুদা রুহিত ও কার্যকরী সদস্য মো. ইমরান হোসেন রাজীব এবং স্বতন্ত্র প্রার্থী মো. শাহ্ আলম ভূঁইয়া। কোষাধ্যক্ষ পদে সৈয়দ মাহাবুব আহমেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
আজ শনিবার নগরীর কালিবাড়ি রোডস্থ নিজস্ব কার্যালয় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।  নির্বাচনে ৭৯৫ জন ভোটার রয়েছেন এর মধ্যে ৭৫৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন আলহাজ গুলজার আহম্মদ ও সদস্য রয়েছেন আলহাজ অধ্যাপক মো. আজম খান এবং মো. ফরিদ আহমেদ মুনীর।