খুলনা মেট্রোপলিটন ষ্টেশনারী ব্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি হলেন কচি : সম্পাদক স্বপন 

0
465
শেখ মোঃ নাসির উদ্দিন, নিজ্স্বপ্রতিবেদক, খুলনাটাইমসঃ
খুলনা মেট্রোপলিটন ষ্টেশনারী ব্যবসায়ী সমিতির নির্বাচন গত শনিবার সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়। মোট ভোটার সংখ্যা ছিল ৭৯৫, তারমধ্যে ৭৫৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১১৮ টি ভোট বাতিল ঘোষণা করা হয়। নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বী করেন।
আজ (২৮ জানুয়ারী)  সকাল পর্যন্ত ভোট গণনা করে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলহাজ্ব শেখ গুলজার আহম্মাদ বেসরকারি ভাবে ফলাফল ঘোষণা করেন, নির্বাচনে কচি – স্বপন পরিষদ ৮ টি পদ পেয়ে  নিরংকুশ বিজয় লাভ করে পক্ষান্তরে মোজাম্মেল – তুহিন পরিষদ ৫ টি পদে জয়লাভ করে।
সভাপতি পদে শেখ মোঃ নুরুল হক (কচি) সর্বোচ্চ ৪৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন তার বিপক্ষে মোঃ মোজাম্মেল পান ২২৪ টি ভোট। সিনিয়র সহ সভাপতি পদে আলহাজ্ব মোঃ আজিজুল ইসলাম মৃধা ৩৮২ ভোট পেয়ে নির্বাচিত হন, তার বিপরীতে শেখ মাহবুবুর রহমান পান ২৮০ ভোট। সহ সভাপতি পদে  মোঃ মিজানুর রহমান বিশ্বাস ৩৩৯ টি ভোট পেয়ে নির্বাচিত হন, তার বিপরীতে শেখ সালাউদ্দিন মান্নু পান ৩২৪ ভোট।  সাধারণ সম্পাদক পদে মোঃ মাহাবুবুর রহমান স্বপন ৩৫৯ টি ভোট পেয়ে নির্বাচিত হন, তার বিপক্ষে শেখ আ ইকবাল তুহিন পান ৩০৩ ভোট।
যুগ্ম সম্পাদক পদে মোঃ জাহাঙ্গীর আলম জিকু ৩৮৩ ও মোঃ মাসুদ হোসেন ৩৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন।
সাংগঠনিক সম্পাদক পদে সমশের খান (মামুন) ৪৩০,  কোষাধ্যক্ষ পদে সৈয়দ মাহবুব আহম্মেদ ( বিনা প্রতিদ্বন্দ্বিতায়) নির্বাচিত হন, পরিবেশ ও শালিশী বিষয়ক সম্পাদক পদে মোঃ মাহাবুবুর রহমান (মানিক) ৩২৬, প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক পদে নকীব জসিম উদ্দিন ৩৩৬, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদি এস এম নাজমুল হুদা (রুহিত) ৪৩৮,কার্যকরী সদস্য পদে মোঃ ইমরান হোসেন রাজীব (রাজু) ৩৭০ ও আলহাজ্ব মোঃ কবির হোসেন ৩৫০ ভোট পেয়ে নির্বাচিত হন।
সকল নির্বাচিত সদস্যদের খুলনা টাইমস পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিন্দন।