খুলনা মেট্রোপলিটন পুলিশের সাথে খুলনা চেম্বার অব কমার্স’র মতবিনিময় অনুষ্ঠিত

0
99

দেশের বর্তমান সার্বিক পরিস্থিতিতে খুলনার ব্যবসায়িদের নিরাপত্তা স্বার্থে
নিজস্ব প্রতিবেদক:
দেশের বর্তমান সার্বিক পরিস্থিতিতে খুলনার ব্যবসায়িদের নিরাপত্তা স্বার্থে খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা’র সাথে খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দদের মতবিনিময় সভা রবিবার (২৬ নভেম্বর) দুপুর দেড়টায় খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।
খুলনা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আলোচনার শুরুতে বলেন বর্তমান বাংলাদেশ খাদ্যে স্বনির্ভরতা অর্জন করেছে। কিন্তু তারপরেও কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফা লাভের আশায় বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে অধিক মূল্যে পণ্য বিক্রয় করে বাজার পরিস্থিতি অস্থিতিশীল করে তুলছে। বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলের করণীয় ও বর্জনীয় নিয়ে এরপর আলোচনা করা হয়। আলোচনায় বাজার কমিটির প্রতিনিধিবৃন্দ জানান যে, চলমান হরতাল-অবরোধ ও বৈশ্বিক অর্থনৈতিক মন্দাও দ্রব্যমূল্য বৃদ্ধির অন্যতম কারণ। মতবিনিময় সভায় খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দদের সভা আয়োজন করার জন্য কেএমপি’র পুলিশ কমিশনারকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি নির্বিঘেœ ব্যবসা পরিচালনা করার পরিবেশ তৈরি করে দেওয়ার প্রতিশ্রæতি ব্যক্ত করেন। পরিশেষে তিনি মতবিনিময় সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে মাদক, চাঁদবাজ, সন্ত্রাস, অবৈধ দখলদার ও যানজট মুক্ত স্মার্ট খুলনা মহানগরী গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে তার বক্তব্য সমাপ্ত করেন।
উক্ত মতবিনিময় সভায় খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি কাজি আমিনুল হক, সিআইপি’র সভাপত্বিতে কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত); বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত); ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম এবং অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এ.জেড.এম তৈমুর রহমান; উদ্ধর্তন সহ-সভাপতি শরীফ আমিনুল হক; সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু; সহ-সভাপতি মোঃ মোস্তফা জেসান ভুট্ট; পরিচালক গোপী কৃষণ মুন্ধড়া; পরিচালক এম মতিন পান্না; পরিচালক জেড.এ মাহমুদ ডন; পরিচালক মোঃ গাউসুল আজম; পরিচালক আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন; পরিচালক মোঃ আবুল হাসান; পরিচালক মোঃ ইসলাম খান; পরিচালক খান সাইফুল ইসলাম; পরিচালক মোঃ মনিরুল ইসলাম মাসুম; পরিচালক মোঃ মাহাবুব আলম এবং পরিচালক কাজি মাসুদুল ইসলাম-সহ খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র বিভিন্ন পর্যায়ের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।