খুলনা মহিলা ক্রিকেট দলকে সংবর্ধনায় চেম্বার অব কমার্স

0
691

সোমবার বেলা ১২টায় খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাকক্ষে খুলনা চেম্বারের পরিচালনা পরিষদের পক্ষ থেকে খুলনা বিভাগীয় মহিলা ক্রিকেট দলকে সংবর্ধনা জ্ঞাপনসহ বেøজার উপহার প্রদান করা হয়। খুলনা বিভাগীয় মহিলা ক্রিকেট দল জাতীয় ক্রিকেট লীগে ০৮ বারের মধ্যে ০৫ বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় খুলনা চেম্বারের পক্ষ থেকে তাদের এই প্রশংসনীয় সাফল্যের জন্য আন্তরিক ধন্যবাদ জানানো হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খুলনা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও খুলনা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বেগম ফেরদৌসী আলী এবং বিশেষ অতিথি হিসেবে জাতির জনক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ পরিবহণ মালিক গ্রæপের সহ-সভাপতি জনাব শেখ জালাল উদ্দিন রুবেল উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক।
সভাপতি তার বক্তব্যের মাধ্যমে আশাবাদ ব্যক্ত করেন যে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মতো খুলনা বিভাগীয় মহিলা ক্রিকেট দলও আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত হয়ে বাংলাদেশের জন্য গৌরব অর্জন করবে। উক্ত অনুষ্ঠানে খুলনা বিভাগীয় মহিলা ক্রিকেট দলের ম্যানেজার, কোচ, অধিনায়ক, সহ-অধিনায়ক সহ দলের প্রত্যেক সদস্যদের প্রধান অতিথি ও বিশেষ অতিথি খুলনা চেম্বারের পক্ষ থেকে বেøজার পরিয়ে দেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা চেম্বারের পরিচালনা পরিষদের উর্দ্ধতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, পরিচালক এম এ মতিন পান্না, মোঃ সিরাজুল হক, শেখ আল্লামা ইকবাল তুহিন, মোঃ আবুল হাসান, ফকির মোঃ সাইফুল ইসলাম, আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল, জোবায়ের আহমেদ খান (জবা), কাজী মাসুদুল ইসলাম, শেখ মোঃ গাউসুল আজম, মোঃ মনিরুল ইসলাম মাসুম ও মোঃ মাহবুব আলম।