খুলনা মহানগর জামায়াতের আমীর নাশকতার মামলায় কারাগারে

0
403

নিজস্ব প্রতিবেদক : খুলনা মহানগর জামায়াতের আমীর মাওলানা আবুল কালাম আজাদকে নাশকতা মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার ভোর ৬টার দিকে মহানগরীর রয়েল মোড়ের ফাল্গুনি পরিবহন থেকে তাকে মহানগর গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে।
সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক জানান, গোপন খবরের ভিক্তিতে মহানগর গোয়েন্দা পুলিশ রয়েল মোড় থেকে মাওলানা আবুল কালাম আজাদকে আটক করে। এরপর তাকে খালিশপুরের গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সেখান থেকে জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে সোনাডাঙ্গা থানা পুলিশে হস্তান্তর করা হয়। এরপর তাকে সোনাডাঙ্গা থানায় গত ১০ অক্টোবরের দায়ের করা নাশকতার মামলায় (নম্বর ১৯) গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।
খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) সোনালী সেন বলেন, জামায়াত নেতা আবুল কালাম আজাদের নামে নাশকতার তিনটি মামলাসহ ১৩টি মামলা রয়েছে। শনিবার দুপুরে তাকে সোনাডাঙ্গা থানার একটি নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি শাহ আলম বলেন, মাওলানা আবুল কালাম আজাদ ইতোমধ্যে আদালত থেকে সব মামলার জামিন নিয়েছিলেন। তার বিরুদ্ধে কোনও মামলার ওয়ারেন্টও নেই। এমনকি তিনি সকল মামলায় আদালতে হাজিরা দিয়ে আসছেন। অথচ তাকে সোনাডাঙ্গা থানায় পুলিশের দায়ের করা বহুলালোচিত গায়েবী মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।