খুলনা ব্যুরোর আওতাভুক্ত ইনকিলাব প্রতিনিধিদের সভা অনুষ্ঠিত

0
356

সংবাদ বিজ্ঞপ্তি:
দৈনিক ইনকিলাবের খুলনা ব্যুরোর আওতাভুক্ত প্রতিনিধি সভা সোমবার খুলনা ব্যুরো অফিসে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দৈনিক ইনকিলাবের খুলনা ব্যুরো প্রধান আলহাজ্ব আবু হেনা মুক্তি। তিনি বলেন, দেশ ও জনগনের জন্য ইনকিলাব একটি অকুতভয় মুখপত্র। এর অগ্রযাত্রাকে কোন ষড়যন্ত্রের মাধ্যমে রোধ করা যাবে না। ইনকিলাব জন্মলগ্ন থেকে কঠিন বন্ধুর পথ অতিক্রম করে আসছে। ইনকিলাবের শক্তি আমজনতার ভালবাসা। আর দেশের সার্বভৌমত্বের স্বার্থে ইনকিলাবের যাত্রা অবিচল। তিনি মাঠ সংবাদিকতার ভূয়ষী প্রশংসা এবং মফস্বল সাংবাদিকতার অগ্রনী ভূমিকার প্রতি গুরুত্ব আরোপ করেন।
সভায় বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের সাতক্ষীরার ষ্টাফ রিপোর্টার আব্দুল ওয়াজেদ কচি, সাতক্ষীরা জেলা সংবাদদাতা আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট জেলা সংবাদদাতা মোল্লা মাসুদুর রহমান, ফুলতলা উপজেলা সংবাদদাতা এস এম মুস্তাফিজুর রহমান, কয়রা উপজেলা সংবাদদাতা মোস্তফা শফিকুল ইসলাম, পাইকগাছা উপজেলা সংবাদদাতা মোস্তফা কামাল জাহাঙ্গীর, মংলা পোর্ট সংবাদদাতা মনিরুল ইসলাম দুুলু, , আশাশুনি উপজেলা সংবাদদাতা জি এম মুজিবুর রহমান, কালীগঞ্জ উপজেলা সংবাদদাতা মো: রবিউল ইসলাম, তালা উপজেলা সংবাদদাতা এম এম হায়দার আলী, কলারোয়া উপজেলা সংবাদদাতা এ্যাড: আব্দুল হামিদ। সভার সঞ্চালকের দায়িত্বপালন করেন খুলনা ব্যুরোর জুনিয়ার ষ্টাফ রিপোর্টার মো: মাসুদ রানা।
সভায় দৈনিক ইনকিলাব ও মাদরাসা শিক্ষক কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের প্রতিষ্ঠাতা সাবেক ত্রান ও ধর্ম মন্ত্রী মরহুম আলহাজ মাওলানা এম এ মান্নান (রহ:) ও তার সহধর্মিণী হোসনে আরা বেগমের রূহের মাগফিরাত কামনা এবং দৈনিক ইনকিলাবের অভিভাবক সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন শ্যামনগর উপজেলা সংবাদদাতা আলহাজ্ব আবু কওছার।#