খুলনা বিনোদনী স্মৃতি হাসপাতালের অর্থ সংগ্রহে বই প্রদর্শনী শুরু

0
33

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় শুরু হয়েছে বই প্রদর্শনী। নগরীর বিএমএ ভবনে চলছে এই আয়োজন। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), খুলনা শাখা ও ইউনিভার্সাল প্রেস যোথভাবে এর আয়োজক। খুলনার ঐতিহ্যবাহী দাতব্য প্রতিষ্ঠান বিনোদনী স্মৃতি হাসপাতালের জন্য অর্থ সংগ্রহ করা, এই প্রদর্শনীর উদ্দেশ্য। পাশাপাশি সমাজের মানুষকে ‘বই পড়ার চর্চা করানোও এর অন্যতম লক্ষ।
শুক্রবার (২০ নভেম্বর) রাতে বৃহত্তর খুলনার মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু মুঠোফোনে যুক্ত হয়ে অনুষ্ঠানটির উদ্বোধন করেন। সভাপতিত্বে ছিলেন বিএমএ, খুলনা শাখার সভাপতি ডা: শেখ বাহারুল আলম এবং সাধারণ সম্পাদক ডা: মেহেদী নেওয়াজ অনুষ্ঠানটি পরিচালনা করেন। এসময় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। খুলনার ঐতিহ্যবাহী দাতব্য প্রতিষ্ঠান বিনোদনী হাসপাতালকে অত্যাধুনিক প্রযুক্তি ও অবকাঠামোয় সমৃদ্ধ করতে সমাজের বিভিন্ন মহলকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানানো হয় অনুষ্ঠানে। বক্তারা, খুলনা বিএমএ নেতৃবৃন্দের এমন মহতী উদ্যোগকে সাধুবাদ জানান। এছাড়া হাসপাতালের অর্থ সংগ্রহের নানান দিক-নির্দেশনা ও পরামর্শ উত্থাপন করেন। উল্লেখ্য, খুলনা বিএমএ’র পরিচালনায় হাসপাতালটি আজ দীর্ঘ কয়েক যুগ ধরে স্বল্প ও মধ্য আয়ের মানুষদেরকে স্বল্পমূল্যে সেবা দিয়ে আসছে।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here