খুলনা প্রেস ক্লাব আয়োজিত আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান

0
404

প্রেস বিজ্ঞপ্তি:
খুলনা প্রেস ক্লাব আয়োজিত আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কে অনুষ্ঠিত ক্লাবের বনভোজনের ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে খুলনা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়া ব্যাডমিন্টন প্রতিযোগিতার আম্পায়ার বিরেন দাস বিরুকেও এ সময়ে পুরস্কৃত করা হয়।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি ফারুক আহমেদ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু ও ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আনিসউদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের কোষাধ্যক্ষ মো. হেদায়েৎ হোসেন মোল্লা, সহকারী সম্পাদক এম এ হাসান, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা ও কৌশিক দে, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, ক্লাব সদস্য মোজাম্মেল হক হাওলাদার, মো. জাহিদুল ইসলাম, দেবব্রত রায়, আনোয়ারুল ইসলাম কাজল, প্রশান্ত বাছাড়, রফিউল ইসলাম টুটুল, শেখ তৌহিদুল ইসলাম, নুর হাসান জনি, এস এম ফরিদ রানা, ইউজার সদস্য সোহাগ দেওয়ান, মো. আবুল বাশারসহ প্রতিযোগিতায় বিজয়ী অন্যান্যরা।