খুলনা প্রেস ক্লাবের ব্যাডমিন্টন প্রতিযোগিতা সম্পন্ন

0
426

প্রেস বিজ্ঞপ্তি:
খুলনা প্রেস ক্লাব আয়োজিত আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতার সকল খেলা সম্পন্ন হয়েছে।
স্থায়ী সদস্যদের মধ্যে অনুষ্ঠিত একক  প্রতিযোগিতায় ক গ্রুপে মোহাম্মদ আলী সনি ও রফিউল ইসলাম টুটুল যৌথভাবে চ্যাম্পিয়ন, এছাড়া  প্রশান্ত বাছাড় দ্বিতীয় স্থান ও মোঃ হোদায়েৎ হোসেন মোল্লা তৃতীয় হয়েছেন।
খ-গ্রুপের খেলায় শেখ তৌহিদুল ইসলাম তুহিন চাম্পিয়ন,  হাসান আহমেদ মোল্ল দ্বিতীয় ও রকিব উদ্দিন পান্নু তৃতীয় হয়েছেন। গ-গ্রুপের খেলায়  এম এ জলিল চ্যাম্পিয়ন, মুহাম্মদ আবু তৈয়ব দ্বিতীয় এবং দেবব্রত রায় তৃতীয় হয়েছেন। ঘ-গ্রুপের খেলায় এ কে হিরু চ্যাম্পিয়ন, মো. জাকির হোসেন দ্বিতীয় এবং শেখ আবু হাসান তৃতীয় হয়েছেন।
স্থায়ী সদস্যদের মধ্যে দ্বৈত প্রতিযোগিতার ক-গ্রুপের মোহাম্মদ আলী সনি ও এম এ হাসান জুটি চ্যম্পিয়ন, রফিউল ইসলাম টুটুল ও প্রশান্ত বাছাড় জুটি দ্বিতীয় এবং হেদায়েৎ হোসোন মোল্লা ও মো. জাহিদুল ইসলাম জুটি তৃতীয় হয়েছেন। খ-গ্রুপের খেলায় এম এ জলিল ও হাসান আহমেদ মোল্লা জুটি চ্যাম্পিয়ন, মুহাম্মদ আবু তৈয়ব ও মো. আনিসউদ্দিন জুটি দ্বিতীয় এবং দেবব্রত রায় ও নুরুল হাসান লিটু জুটি তৃতীয় হয়েছেন।
গ-গ্রুপের খেলায় শেখ আবু হাসান ও মোঃ জাকির হোসেন জুটি চ্যাম্পিয়ন এবং এস এম নজরুল ইসলাম ও মকবুল হোসেন মিন্টু জুটি দ্বিতীয় হয়েছেন।
ইউজার সদস্যদের মধ্যে অনুষ্ঠিত একক প্রতিযোগিতার সোহাগ দেওয়ান চ্যাম্পিয়ন, নূর ইসলাম রকি দ্বিতীয় এবং শেখ লিয়াকত হোসেন তৃতীয় হয়েছেন।
প্রতিযোগিতার সকল খেলা পরিচালনা করেন বিশিষ্ঠ ক্রীড়াবিদ বীরেন দাস।

আগামী ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এই প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।  এছাড়া এইক সাথে খুলনা -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজানের সৌজন্যে অনুষ্ঠিত ক্লাবের বনভোজনের ক্রীড়া প্রতিযোতিরা বিজয়ীদের মাঝেও এসময়ে পুরস্কার প্রদান করা হবে।