খুলনা প্রেস ক্লাবের ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু

0
367

খুলনা প্রেস ক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে ‘আইনুল হক স্মৃতি ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০১৮’’ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খুলনা প্রেস ক্লাবের নিজস্ব মাঠে শুরু হয়েছে। দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মন্ডলীর সভাপতি ও খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি বেগম ফেরদৌসী আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময়ে প্রতিযোগিতার স্পন্সর দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মোহাম্মদ আলী সনি উপস্থিত ছিলেন।

দৈনিক পূর্বাঞ্চলের সহযোগিতায় ও খুলানা প্রেস ক্লাবের আয়োজনে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি ফারুক অহমেদ, সহ-সভাপতি কাজী মোতাহার রহমান, যুগ্ম-সম্পাদক আলমগীর হান্নান, সহকারী সম্পাদক মো. আনিসউদ্দিন ও এম এ হাসান, নির্বাহী সদস্য এস এম হাবিব,  এস এম নজরুল ইসলাম, মো. সাঈয়েদুজ্জামান স¤্রাট ও মাহমুদ সোহেল,  ক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, এ কে হিরু ও আহমদ আলী খান, সাবেক সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়, ক্লাব সদস্য  মো. রাশিদুল ইসলাম, এইচ এম আলাউদ্দিন, এম এ জলিল, আহমদ মুসা রঞ্জু, ক্লাবের ইউজার সদস্য নূর ইসলাম রকি প্রমুখ।

এবারের প্রতিযোগিতায় ক্লাবের স্থায়ী ও ইউজার সদস্যরা অংশ গ্রহণ করছেন। সোমবার উদ্বোধনী  খেলায় প্রশান্ত বাছাড় ২-০ সেটে এম এ হাসানকে পরাজিত করেন। দিনের অপর খেলায় শেখ আবু হাসান ১-০ সেটে মকবুল হোসেন মিন্টুকে পারাজিত করেন। এছাড়া অপর খেলায় কাজী শামীম আহমেদ  অনুপস্থিত থাকায় মোহাম্মদ আলীকে বিজয়ী ঘোষণা করা হয় এবং  শামসুজ্জামান শাহীন বনাম এস এম কামাল হোসেন অনুপস্থিথ থাকায় খেলাটি পরত্যাক্ত ঘোষণা করা হয়।
খেলা পরিচালনা করেন বিশিষ্ঠ ক্রীড়াবিদ বীরেন দাস।

মঙ্গলবার (১৩-২-১৮) প্রথম খেলা সন্ধ্যা ৬.৩০ মিনিটে মো. মিলন বনাম আহমদ মুসা রঞ্জু, দ্বিতীয় খেলা রাত ৭.১০ মিনিটে  হেদায়েৎ হোসেন মোল্লা বনাম মো. তরিকুল ইসলাম, তৃতীয় খেলা রাত ৭.৫০ মিনিটে রফিউল ইসলাম টুটুল বনাম মো. জাহিদুল ইসলাম, চতুর্থ খেলা রাত ৮.৩০ মিনিটে মো. আনিসুজ্জামান বনাম এ কে হিরু এবং পঞ্চম খেলায় রাত ৯.১০ মিনিটে শেখ তৌহিদুল ইসলাম বনাম রকিব উদ্দিন পান্নু একে অপরের প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সংবাদ বিজ্ঞপ্তি