খুলনা প্রেস ক্লাবের নির্বাচন ৩০ ডিসেম্বর

0
307

খুলনা প্রেস ক্লাবের বার্ষিক নির্বাচন-২০১৮ আগামী ৩০ ডিসেম্বর (শনিবার) ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হবে। আগামী ২৯ ডিসেম্বর (শুক্রবার) বার্ষিক সাধারণ সভা একই স্থানে অনুষ্ঠিত হবে।

আজ (বুধবার) দুপুরে খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত ক্লাবের সাধারণ পরিষদের সভায় নির্বাচনী তফসিল ঘোষণা করা হলে সর্বসম্মতভাবে তা অনুমোদন দেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়।

তফসিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা প্রকাশ ৩০ নভেম্বর-’১৭ সন্ধ্যা ৭টা, সংশোধিত ভোটার তালিকা প্রকাশ ৫ ডিসেম্বর বিকাল ৪টা, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৬ ডিসেম্বর রাত ৮টা, মনোনয়নপত্র বিলি ৭ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর (প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত), মনোনয়নপত্র দাখিল ১২ ডিসেম্বর সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত এবং পরপর বাছাই, খসড়া প্রার্থী তালিকা প্রকাশ ১৪ ডিসেম্বর সন্ধ্যা ৭টা, খসড়া প্রার্থী তালিকা সম্পর্কে আপত্তি গ্রহণ ১৫ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত, একই দিনে খসড়া প্রার্থী তালিকা সম্পর্কে শুনানী ও নিষ্পত্তি সন্ধ্যা ৬টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে, মনোনয়নপত্র প্রত্যাহার ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত, চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৯ ডিসেম্বর সন্ধ্যা ৭টা, বার্ষিক সাধারণ সভা ২৯ ডিসেম্বর বেলা ১১টা, বার্ষিক নির্বাচন ৩০ ডিসেম্বর, সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ এবং পরপরই ভোট গণনাশেষে ফলাফল ঘোষণা করা হবে। প্রেস বিজ্ঞপ্তি