খুলনা প্রেসক্লাবের নেতৃবৃন্দের তীব্র ক্ষোভ

0
432

তেরখাদা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. লিটন আলী কর্তৃক খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশুর সাথে অশালীন আচরণ, মানহানিকর বক্তব্য এবং হুমকি দেয়ার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন খুলনা প্রেসক্লাব নেতৃবৃন্দ। এই ঘটনায় সাংবাদিক নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ ও নিন্দা জানিয়েছেন। তারা এই ঘটনায় ইউএনও’র বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়েছে।
এছাড়া অবিলম্বে ইউএনও মো. লিটন আলীর অশালীন আচরণের প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আন্দোলনের কর্মসূচি ঘোষণায় করণীয় নির্ধারণ সম্পর্কে বিভিন্ন সাংবাদিক সংগঠনের এক যৌথ সভা আহবান করা হয়েছে। খুলনা প্রেসক্লাবের উদ্যোগে আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ক্লাবের ভিআইপি সভা কক্ষে এই যৌথ সভা অনুষ্ঠিত হবে।
বিবৃতিদাতারা হচ্ছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সিনিয়র সহ-সভাপতি অরুণ সাহা, সভাপতি কাজী মোতাহার রহমান ও মিজানুর রহমান মিলটন, যুগ্ম-সম্পাদক আলমগীর হান্নান, কোষাধ্যক্ষ মো. হেদায়েত হোসেন মোল্যা, সহকারী সম্পাদক এম এ হাসান, আনিস উদ্দিন ও কামরুল আহসান, নির্বাহী সদস্য অধ্যাপক আলী আহমেদ, এস এম নজরুল ইসলাম, এস এম সাহিদ হোসেন, সায়েদুজ্জামান সম্্রাট, সোহরাব হোসেন, হাসান আহমেদ মোল্যা, সামছুজ্জামান শাহীন, সোহেল মাহমুদ, কৌশিক দে, এস এম হাবিব ও মোহাম্মদ আলী।
এদিকে আজ সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিতব্য সাংবাদিক সংগঠনের যৌথভায় খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন, খুলনা মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন, খুলনা টিভি রিপোটার্স ইউনিটি, খুলনা ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন, সংবাদ পত্র পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দকে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।