খুলনা পাবলিক কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে ছুরিকাঘাতে ছাত্র নিহত

0
1854

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ফাওমিদ তানভীর রাজিন (১২) নামের এক ছাত্র নিহত হয়েছে। সে ওই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ও মহানগরীর বয়রাস্থ পালপাড়ার শেখ জাহাঙ্গীর আলমের ছেলে। শনিবার রাত ৯টার পরে এ ঘটনা ঘটে।


খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, খুলনা পাবলিক কলেজের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী-২০১৮ উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের শেষ দিন শনিবার রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে কয়েকজন দুর্বৃত্ত রাজিনের বুকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টায় কর্তব্যরত চিকিৎসক রাজিনকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ খুমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


উলে­খ্য, গত শুক্রবার সকালে খুলনা পাবলিক কলেজের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী-২০১৮ এর দুই দিনব্যাপী উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। এসময় খুলনার বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়াও উপস্থিত ছিলেন।

এদিকে এ দূর্ঘটনার খবর পেয়ে খুমেক হাসপাতালে যান বিভাগীয় কমিশনার মোঃ লোকমান হোসেন মিয়া ও জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান। এসময় তারা নিহতের লাশ পরিদর্শন করেন এবং পুলিশ কর্মকর্তাদের কাছে সার্বিক বিষয়ে খোঁজ নেয়ার পাশাপাশি দ্রুত দোষীদের আইনের আওতায় আনার জন্য দিকনির্দেশনা দেন।