খুলনা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি সরোয়ার : সম্পাদক দুদু মিয়া

0
558

শেখ মোঃ নাসির উদ্দিন: উৎসবমুখর পরিবেশে শুক্রবার (২৪ নভেম্বর) অনুষ্ঠিত হয় খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের নির্বাচন। নির্বাচনে মোঃ সরোয়ার কাজী সভাপতি ও আব্দুর রহিম বক্স দুদু সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে মোঃ সরোয়ার কাজী ২৬৯৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি প্রার্থী মোঃ সেলিম হোসেন ১৯৯৩ ও মোঃ আবছার মোল্লা ১৫৫৫ ভোট পান। সাধারণ সম্পাদক পদে আঃ রহিম বক্স দুদু ৩৬২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ আকরাম সরদার ২৫৬৮ ভোট পান। এছাড়া কার্যকরী সভাপতি মোঃ হালিম হাওলাদার, সহ সভাপতি পদে আবুল হোসেন কার্ফু, মোঃ আলমগীর, মোঃ জাহাঙ্গীর হোসেন, পংকজ বাবু, যুগ্ম সম্পাদক পদে মোঃ আজাদ শেখ, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নাসির উদ্দিন শেখ, মোঃ টিটু খান, কোষাধ্যক্ষ মোঃ মনিরুল আলম, দপ্তর সম্পাদক মোঃ শাহীন মজুমদার, প্রচার সম্পাদক পদে মোঃ মোতালেব হোসেন, মোঃ রোকা মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক পদে মোঃ নূর ইসলাম গাজী নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করছেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আলহাজ মিজানুর রহমান। সহকারী ছিলেন সদস্য সচিব মোঃ আনিসুর রহমান মোড়ল, সদস্য সিদ্দুকুর রহমান বুলু বিশ্বাস, আলী আকবর টিপু এবং মনিরুজ্জামান সাগর।