খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
525

বিজ্ঞপ্তি: কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য এসএম কামাল বলেছেন, সাংবাদিকরা মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় দল নিরপেক্ষ হয়ে দেশ ও জনগনের পক্ষে কাজ করবেন। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে সমৃদ্ধ করে চেতনার উন্নয়ন ঘটায়। খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এস এম কামাল এ কথা বলেন। বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় একাত্তর টেলিভিশন খুলনা ব্যুরো অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মুন্সি মোঃ মাহাবুব আলম সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক রকিব উদ্দিন পান্নু। এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, কোষাধ্যক্ষ লিয়াকত হোসেন, নতুন কমিটির সভাপতি মামুন রেজা, সাধারণ সম্পাদক সুনিল দাস, বাবুল আকতার, মিজানুর রহমান মিল্টন, ইয়াসিন আরাফাত রুমী, মিজানুল ইসলাম, অভিজিত পাল, রফিকুল ইসলাম প্রমুখ।
সভায় সাধারণ সম্পাদক বার্ষিক প্রতিবেদন এবং কোষাধ্যক্ষের আয় ব্যায়ের হিসাব সর্বসম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়। এ ছাড়া সংগঠনের যে কোন সদস্যের সমস্যায় সকলকে ঐক্যবদ্ধ ভাবে পাশে দাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় নতুন কমিটির সভাপতি মামুন রেজা, সাধারণ সম্পাদক সুনিল দাসসহ সকল কর্মকর্তা এবং সদস্যকে অভিনন্দন জানানো হয়। এবং সকল মতবিরোধ, মান অভিমান দুর করে সকল সদস্যকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।
সভায় সংগঠনের সদস্য কনক রহমানের একমাত্র কন্যা অনন্য রহমান অকাল মৃত্যু, আবু হেনা মোস্তফা জামাল পপলুর পিতা শেখ লুৎফর রহমান, লিয়াকত হোসেনের পিতা শেখ আব্দুল জলিল, বাবুল আক্তারের মাতা জামিলা খাতুন, রফিকুল ইসলামে স্ত্রী আফরোজা ইসলাম, সুনীল দাস এর পিতা বলাই চন্দ্র দাস, রকিব উদ্দিন পান্নুর মাতা দেলোয়ারা বেগম এর মৃত্যুতে তাদের সকলের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করা হয়। একই সঙ্গে সদস্য ড্যানিয়েল এস বোস এর সন্তান, অভিজিত পাল এর সন্তান, মিজানুর রহমান মিল্টনের স্ত্রী, মুন্সি মাহাবুব আলম সোহাগের মায়ের সুস্থতা কামনা করছি। সংগঠনের সকলের পরিবারের সদস্যদের রোগ মুক্তি কামনা করা হয়।
সভায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বলায় হয়, ডিজিটাল বাংলাদেশ গড়ায় আরো একধাপ এগিয়ে গেছে প্রিয় স্বদেশ। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফল ভাবে উৎক্ষেপনের মাধ্যমে অনন্য উচ্চতায় পৌছেছে বাংলাদেশ। সেই সঙ্গে পেয়েছে মধ্যম আয়ের দেশের মর্যাদা। অভিনন্দন জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। অন্তত দশলাখ বাস্তচ্যুত রোহিঙ্গাকে আমাদের এই ছোট্ট দেশে আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী প্রিয় মাতৃভুমিকে আন্তজার্তিক অঙ্গনে দিয়েছেন মানবিক বাংলাদেশ এর নতুন পরিচয়। আমারদের আশা বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে আরো বহুদুর। গঠন হবে বঙ্গবন্ধুর স্বপ্নের শোষন মুক্ত সোনার বাংলা। একই সঙ্গে খুলনা সিটি কর্পোরেশন নবনির্বাচিত মেয়রকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।