খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মামুন : সুনীল সম্পাদক

0
379

বিজ্ঞপ্তি: খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক নিবার্চনে মামুন রেজা সভাপতি ও সুনীল দাস সাধারন সম্পাদক নিবার্চিত হয়েছেন। ইউনিটির বার্ষিক নিবার্চন-২০১৮ এর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে শনিবার চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে নিবার্চন কমিশন।

ঘোষিত চুড়ান্ত প্রার্থী তালিকায় সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১১টি পদে একক প্রার্থী থাকায় সবাইকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত ঘোষনা করে নিবার্চন কমিশন। এরআগে ২০জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সভাপতি-সাধারন সম্পাদকসহ ১১টি পদের বিপরীতে ১১টি মনোনয়নপত্র জমা পড়ে।

টিভি রিপোর্টার্স ইউনিটির নিবার্চিত সদস্যবৃন্দ হলেন-সভাপতি মামুন রেজা (চ্যানেল২৪), সহসভাপতি মল্লিক সুধাংশু (বৈশাখী টেলিভিশন) ও শামছুজ্জামান শাহীন (নিউজ২৪), সাধারন সম্পাদক সুনীল দাস (এসএটিভি), যুগ্ম-সম্পাদক আমিরুল ইসলাম (ডিবিসি টিভি), কোষাধ্যক্ষ অভিজিৎ পাল (ইন্ডিপেনডেন্ট টিভি), প্রচার, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াসিন আরাফাত রুমী (চ্যানেল-৯) এবং নিবার্হী সদস্য মুন্সি মাহাবুব আলম সোহাগ (মোহনা টিভি), রকিব উদ্দিন পান্নু (৭১টিভি), মকবুল হোসেন মিন্টু (বিটিভি), বাবুল আকতার (এশিয়ান টিভি)।
খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক নিবার্চন-২০১৮ এ খুলনা জেলার উপপ্রধান তথ্য কর্মকর্তা ম. জাভেদ ইকবালের নেতৃত্বে তিন সদস্যের কমিশন নিবার্চন পরিচালনার দায়িত্ব পালন করেন। খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির ২৪জন সদস্য এবারের নিবার্চনে ভোটার ছিলেন।
আগামী ২৮জুন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হবে।