খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বটিয়াঘাটা উপজেলার বিভিন্ন স্থানে কম্বল বিতরণ

0
29

নিজস্ব প্রতিবেদক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অসহায় মানুষের পাশে দাড়াবার অঙ্গিকার নিয়ে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের সহযোগিতায় খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বটিয়াঘাটার সদর, জলমা ও ভান্ডারকোট ইউনিয়নে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মো: আবু হানিফ। বিশেষ অতিথি ছিলেন জেলার সাধারন সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল।

প্রধান অতিথির বক্তৃতায় শেখ মো: আবু হানিফ বলেন, যেকোনো দুর্যোগ দু:সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের পাশে দাড়িয়েছেন। বিভিন্ন সময় বিভিন্ন সহযোগিতা করেছেন। সেই সাথে দক্ষিনাঞ্চলে শেখ পরিবার সব সময় সহযোগিতা করে আসছেন তারই ধারাবাহিকতায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হচ্ছে। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটা মানুষের মুখে হাসি ফোটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামীতে গরীব অসহায় মানুষের ভাগ্য পরিবর্তনে আবারও নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

বটিয়াঘাটা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমায়ন কবিরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজানের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, মো: ফেরদাউসুর রহমান, জিহাদুল ইসলাম চৌধুরি মিলন, মো: জাহাঙ্গীর হোসেন, আবুল হাসনাত, লিংটন দাশ, মো: সোহাগ, অরিন্দম গোলদার, আব্দুল মান্নান শেখ, সুরোজিত মন্ডল, স্বপন রায়, উজ্জল, বিউটি রায়, গীতা রায়, মো: ইব্রাহিম শেখ, শফিকুজ্জামান, মিনারুল ইসলাম রানা, উজ্জল কুমার মন্ডল, উজ্জল রায়, নাঈম ফারহান, উদয় রায়, লিটু মল্লিক প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here