খুলনা জেলা স্বাচিপ’র ৬  নভেম্বর অনুষ্ঠিত সম্মেলনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

0
1426

খুলনা টাইমস প্রতিবেদক :
খুলনা জেলা স্বাচিপ এর ৬ নভেম্বর অনুষ্ঠিত সম্মেলনের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এর আগে স্বাচিপ জেলা সম্মেলনে ডাঃ এস এম শামসুল আহসান(মাসুম)কে সভাপতি ও ডাঃ মেহেদী নেওয়াজকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য কমিটি গঠন করা হয়।
জেলা স্বাচিপ সম্মেলনে অনুষ্ঠিত কমিটির অন্যান্যরা সদস্যরা হচ্ছেন নবগঠিত কমিটির সহ-সভাপতি ডাঃ মোল্লা হারুন অর রশিদ, কোষাধ্যক্ষ ডাঃ বিষ্ণ পদ সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ সুমন রায় ও ডাঃ নিয়াজ মোস্তাফি চৌধুরী,  সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ ইউনুস উজ জামান তারিম, দপ্তর সম্পাদক ডাঃ এস এম তুষার আলম, প্রচার সম্পাদক ডাঃ মোঃ জিল্লুর রহমান তরুন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডাঃ এস এম মাহমুদুর রহমান রিজভী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডাঃ শৈলান্দ্র নাথ বিশ্বাস, সমাজ কল্যান সম্পাদক ডাঃ অনল রায়, সাংস্কৃতি ও ক্রিড়া সম্পাদক ডাঃ কাজী করিম নেওয়াজ, দুর্যোগ ব্যবস্থাপন সম্পাদক ডাঃ সুদীপ পাল। এছাড়া সদস্যরা রয়েছেন যথাক্রমে ডাঃ কাজী হামিদ আসগর, ডাঃ মোহাম্মদ মহসীন, ডাঃ গোলাম সারোয়ার ফারুক, ডাঃ পরিতোষ কুমার চৌধুরী, ডাঃ তোজাম্মেল হোসেন জোয়ার্দার, ডাঃ শেখ ফরিদ উদ্দিন আহম্মেদ, ডাঃ মোঃ মঞ্জুর মোর্শেদ, ডাঃ শেখ শাহিদুর রহমান, ডাঃ মোসাঃ ডালিয়া আখতার, ডাঃ স ম জুলকার নাইম, ডাঃ এস এম খালিদুজ্জামান, ডাঃ মোঃ কুতুব উদ্দিন মল্লিক, ডাঃ শীতেষ ব্যানার্জী, ডাঃ উৎপল চন্দ্র রায়, ডাঃ ডলি হালদার, ডাঃ হিমেল সাহা, ডাঃ পলাশ দে, ডাঃ পার্থ প্রতীম দেবনাথ, ডাঃ শাহীন আক্তার শেখ, ডাঃ বাপ্পা রাজ দত্ত, ডাঃ অনিক দেউড়ি, ডাঃ উপানন্দ্য রায়, ডাঃ ফিরোজ হাসান, ডাঃ মোহাম্মদ হাসান, ডাঃ শাহেদ খান, ডাঃ নাজিবুল ইসলাম লিটন, ডাঃ খালেদ মাহমুদ, ডাঃ মোঃ রকিবুল ইসলাম, ডাঃ ফিরোজ আহমেদ, ডাঃ মোঃ মেহেদী হাসান, ডাঃ সাইফুল্লাহ মানসুর, ডাঃ শিমুল চক্রবর্তী, ডাঃ সাফাত আল দ্বীন, ডাঃ সর্দার তানভীর আহমেদ, ডাঃ শেখ বাহারুল আলম (অব্যাহতি সাবেক সভাপতি) ও ডাঃ মোঃ মাঈন উদ্দিন আহমেদ (অব্যাহতি সাবেক সাধারণ সম্পাদক)।
শনিবার স্বাচিপ কেন্দ্রীয় পরিষদ এর সভাপতি অধ্যাপক ডাঃ এম ইকবাল আর্সলান ও মহা-সচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ স্বাক্ষরিক এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এই পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এর আগে ১ নভেম্বও স্বাচিপ কেন্দ্রীয় পরিষদ পুর্বের কমিটি বিলুপ্তি করে ডাঃ কাজী হামিদ আসগরকে আহবায়ক, ডাঃ এস এম শামসুল আহসান(মাসুম)কে যুগ্ম আহবায়ক এবং ডাঃ মেহেদী নেওয়াজকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করেন। ওই আহবায়ক কমিটিকে ৬ নভেম্বর জেলা স্বাচিপ এর সম্মেলন করার নির্দেশ দেন। সে নির্দেশনাযায়ী গত ৬ নভেম্বর কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে খুলনা মেডিকেল কলেজে ১নং গ্যালারীতে সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১৪ জনের নাম ঘোষণা করা হয়েছিল।